ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

শুভশ্রীর ‘অন্য রকম’ ছবি ভাইরাল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:৫৮, ১৭ অক্টোবর ২০১৮

কয়েক মাস আগেই বিয়ে হয়েছে সেলিব্রিটি দম্পতি রাজ-শুভশ্রীর। বিয়ের পরে প্রথম পুজা তাদের। দুই তারকা কেমন পুজা কাটাচ্ছেন, তা জানতে কৌতূহলী সিনেপ্রেমীরা। সোশ্যাল মিডিয়ার যুগে সেটা জানা খুব একটা কঠিনও হয়। শুভশ্রী বা রাজ কিছু শেয়ার করলেই সেই মুহূর্তেই তা জানতে পারবেন নেটিজেনরা। পঞ্চমীর আড্ডার ছবি রাজ শেয়ার করেছিলেন। সপ্তমীতে মা দুর্গার ছবি ও একটি অনুষ্ঠানের ভিডিও ও শেয়ার করেছেন রাজ। কিন্তু সেগুলোর চেয়ে বেশি আলোচিত হয়েছে রাজের একটি পোস্ট।

ষষ্ঠীর দিন শুভশ্রীর একটি ছবি পোস্ট করেছেন রাজ। ছবিটি একটু অন্য রকম। সাধারণত রাজ-শুভশ্রী বা অন্য তারকারা যেমন ছবি পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায় তার থেকে অনেকটাই আলাদা। ছবিতে দেখা যাচ্ছে, একেবারেই ঘরোয়া পোশাকে রাজের মায়ের সঙ্গে বসে কাগজ পড়ছেন শুভশ্রী। খবরের কাগজের প্রথম পাতায় দেখা যাচ্ছে একটি বিজ্ঞাপন। সেখানে মা দুর্গার ছবি দেখা যাচ্ছে। ছবির ক্যাপশনে রাজ লিখেছেন—’প্রতিটি ভারতীয় নারীর মধ্যে মা দুর্গা রয়েছেন।’

আসলে শুভশ্রী তার তারকা ইমেজের বাইরেও একজন সাধারণ মেয়ে, আর প্রতিটি সাধারণ মেয়ের মধ্যেই লুকিয়ে আছে দুর্গাশক্তি- হয়তো এমনটাই বোঝাতে চেয়েছেন রাজ।

ছবিটি পছন্দ হয়েছে নেটিজেনদের। যেমন একজন লিখেছেন— ‘একজন পরিচালকই পারেন এমন অসাধারণ ছবি তুলতে। নিখুঁত, স্বতস্ফূর্ত শট।’

এভাবেই উৎসবের দিনে আবারও নেটিজেনদের মন জয় করে নিলেন রাজ-শুভশ্রী।

সূত্র: এবেলা

একে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি