ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

শেখ হাসিনাকে কম্বোডিয়ার প্রধানমন্ত্রীর শুভেচ্ছা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৫০, ১৬ জানুয়ারি ২০১৯ | আপডেট: ১৩:০৪, ১৬ জানুয়ারি ২০১৯

চতুর্থবারের মতো প্রধানমন্ত্রী হিসেবে দায়িত্বভার গ্রহণ করায় বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন কম্বোডিয়ার প্রধানমন্ত্রী সাদাম হুন সেন।

আজ বুধবার সকালে মুঠোফোনের মাধ্যমে প্রধানমন্ত্রীকে এই শুভেচ্ছা ও অভিনন্দন জানান তিনি। বিষয়টি নিশ্চিত করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রেস উইং ইহসানুল করিম।

এর আগে প্রধানমন্ত্রী হিসেবে শেখ হাসিনাকে অভিনন্দন জানান- হাঙ্গেরির প্রধানমন্ত্রী ভিক্টর ওরবান ও বেলারুশের প্রধানমন্ত্রী সের্গেই রুমাস।

এছাড়াও দেশের বর্তমান সরকারের প্রতি পূর্ণ সমর্থন জানিয়েছে ইসলামিক সহযোগিতা সংস্থার (ওআইসি) সব দেশ। সেইসঙ্গে আগামী দিনগুলোতে প্রতিটি ক্ষেত্রে এ সরকারের সাফল্য কামনা করেছে তারা।

বাংলাদেশে ওআইসিভুক্ত দেশগুলোর রাষ্ট্রদূতগণ প্রধানমন্ত্রীকে তার দলের নির্বাচনী বিজয় এবং টানা তৃতীয় বারের মতো প্রধানমন্ত্রী হিসেবে দায়িত্বভার গ্রহণ করায় শুভেচ্ছা জানিয়েছেন।

এছাড়া উন্নয়নশীল-৮ (ডি-৮)-এর মহাসচিব দাতো কু জাফর কু শারি একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নিরঙ্কুশ বিজয় অর্জন করায় বাংলাদেশের প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনাকে আন্তরিক অভিনন্দন জানান। অভিনন্দন জানান ফিজির প্রধানমন্ত্রী ফ্রাঙ্ক বাইনিমারমা, ইরানের প্রেসিডেন্ট রুহানি, রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন, ভারতের কংগ্রেস পার্টির চেয়ারপারসন সোনিয়া গান্ধী, মমতা ব্যানার্জি ও নরেন্দ্র মোদি।

উপরোক্ত দেশ ও সংস্থা ছাড়াও বেশকিছু রাষ্ট্র ও সরকার প্রধানরা শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়েছেন।

এমএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি