ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

শেখ হাসিনার বিরুদ্ধে ষড়যন্ত্রের প্রতিবাদে রাজশাহীতে বিক্ষোভ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:২২, ১ অক্টোবর ২০১৮

জাতীয় ঐক্য প্রক্রিয়ার নামে দেশের উন্নয়নের পথকে বাধাগ্রস্ত ও দেশরত্ন শেখ হাসিনার বিরুদ্ধে ষড়যন্ত্রের প্রতিবাদে রাজশাহীতে বিক্ষোভ সমাবেশ হয়েছে। সোমবার সকালে নগরের লক্ষ্মীপুর মোড়ে এ বিক্ষোভ সমাবেশের আয়োজন করে রাজশাহী জেলা আওয়ামী লীগ।

সকাল ১০টার দিকে জেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা লক্ষ্মীপুর মোড়ে দলীয় কার্যালয়ের সামনে জড়ো হয়। পরে সেখান থেকে বিক্ষোভ মিছিল করে নেতাকর্মীরা। মিছিলটি সিএন্ডবি মোড় হয়ে দলীয় কার্যালয়ের সামনে শেষ হয়। পরে সেখানে আয়োজিত সমাবেশে সভাপতিত্ব করেন জেলা আওয়ামলী লীগের সহ-সভাপতি আলহাজ বদরুজ্জামান রবু। সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ।
জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. আলফোর রহমানের পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহসান-উল-হক মাসুদ, দফতর সম্পাদক ফারুক হোসন ডাবলু, উপ-দফতর সম্পাদক প্রভাষক শরিফুল ইসলাম, জেলা যুবলীগের সভাপতি আবু সালেহ প্রমুখ।
সমাবেশে আসাদুজ্জামান আসাদ বলেন, শেখ হাসিনার নেতৃত্বে দেশে প্রতিটি আনাচে কানাচে যখন উন্নয়ন চলমান তখন দেশের উন্নয়নকে ব্যাহত করার জন্য আবারও ৭৫’এর ষড়যন্ত্রকারীরা একত্রিত হয়েছে। তারা উন্নয়ন অগ্রযাত্রাকে বন্ধ করে দিতে চাচ্ছে। তারা বিএনপির মত সন্ত্রাসী দলের সঙ্গে ঐক্য করছে যা দেশের জন্য মঙ্গল নয়।

এসএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি