ঢাকা, বুধবার   ১৭ এপ্রিল ২০২৪

শ্রমিক লীগের ৫০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সুনামগঞ্জে শোভাযাত্রা

সুনামগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ২০:৩৯, ১২ অক্টোবর ২০১৯

বাংলাদেশ আওয়ামী শ্রমিক লীগের ৫০তম সুবর্ণজয়ন্তী উপলক্ষে সুনামগঞ্জে জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পাঞ্জলী অর্পণসহ কেককাটা,শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
 
শনিবার দুপুর আড়াইটায় বাংলাদেশ আওয়ামী শ্রমিকলীগ সুনামগঞ্জ জেলা শাখার আয়োজনে শহরের স্টেডিয়াম মাঠের পাশে শ্রমিক লীগের কার্যালয়ে প্রথমে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ, কেককাটা শেষে শোভাযাত্রা বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে দলীয় কার্যালয়ের সামনে পথসভা অনুষ্ঠিত হয়।

শ্রমিক লীগ সুনামগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম মুবিনের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক রিংকু চৌধুরীর সঞ্চালনায় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামী শ্রমিক লীগ সুনামগঞ্জ জেলা শাখার সভাপতি মো. সেলিম আহমদ।
 
সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সহ-সভাপতি তাপস দাস, জুয়েল আহমদ, সিনিয়র সাধারণ সম্পাদক মো. গোলাম হাফিজ, সাংগঠনিক সম্পাদক মো. মণির আহমদ, যুগ্ম সাধারণ সম্পাদক দিদারুল হক অপু, ওয়াসিম আহমেদ, উপ-প্রচার সম্পাদক শেখ আমির হোসেন, সদর উপজেলা শ্রমিক লীগের সভাপতি তৈয়বুর রহমান সাধারণ সম্পাদক মিঠুন চন্দ প্রমুখ।
 
প্রধান অতিথির বক্তব্যে সুনামগঞ্জ জেলা শ্রমিক লীগের সভাপতি মো. সেলিম আহমদ বলেন, জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা গড়ে তুলতে আমাদের প্রিয় নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দৃঢ প্রতিজ্ঞাবদ্ধ। আজ প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশব্যাপী দুর্নীতিবাজদের বিরুদ্ধে যে শুদ্ধি অভিযান শুরু হয়েছে এই অভিযানকে স্বাগতম জানিয়ে তিনি আরও বলেন, সুনামগঞ্জ জেলা,উপজেলা থেকে শুরু করে ইউনিয়ন ও ওয়ার্ড পর্যন্ত আমাদের দলীয় কোন নেতাকর্মীরা দুর্নীতির সাথে সম্পৃক্ত হওয়ার প্রমাণ পাওয়া গেলে তাকে দল থেকে বহিস্কারের ও ঘোষনা দেন।

আমাদের রাজনীতি হবে নিজেদের জন্য নয় এই দেশের নিরীহ,নির্যাতিত মানুষজনের কল্যাণে এখানে ভোগের কোন সুযোগ নেই উল্লেখ করে বলেন আমরা আওয়ামী লীগ সরকারের উন্নয়ন কর্মকান্ড তৃণমূলের মানুষের কাছে পৌছে দিতে সকল নেতাকর্মীকে নিঃস্বার্থভাবে কাজ করার আহবান জানান তিনি। 
কেআই/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি