ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

শ্রীমঙ্গলে গণমাধ্যমকর্মীদের সঙ্গে সম্প্রীতি বাংলাদেশের মতবিনিময়

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:০০, ৭ অক্টোবর ২০১৮

‘গাহি সাম্যের গান’ এই শ্লোগানকে ধারণ করে সম্প্রীতি বাংলাদেশ’র উদ্যোগে শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাবে গণমাধ্যমকর্মীদের সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার রাত ৯টায় শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাব মিলনায়তনে প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি শামীম আক্তার হোসেন এর সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথির হিসেবে বক্তব্য রাখেন, দেশের খ্যাতনামা নাট্যজন সম্প্রীতি বাংলাদেশের আহ্বায়ক পীযূষ বন্দ্যোপাধ্যায়।

প্রেসক্লাব সম্পাদক বিকুল চক্রবর্তীর সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন, কবি সৌমিত্র দেব টিটু, ড. সাজেদুল আওয়াল, অধ্যাপক রজত শুভ্র চক্রবর্তী, সাংবাদিক চৌধুরী ভাস্কর হোম, শিমুল তরফদার, এস কে দাশ সুমন প্রমুখ।

সম্প্রতি বাংলাদেশ এর আহবায়ক নাট্যজন পীযুষ বন্দ্যোপাধ্যায় তার বক্তব্যে বলেন, কাজ ছাড়া সামনের দিকে এগিয়ে যাওয়া যায় না। কাজের মাধ্যমেই এগিয়ে যেতে হবে। আগামী প্রজন্মের জন্য সুন্দর বাংলাদেশ রেখে যেতে সম্প্রীতির বিকল্প নেই। মানুষে মানুষে সম্প্রীতি বিরাজমান থাকলে দেশে বিগত সময়ে যে অঘটন ঘটে গেছে তা ঘটতো না। তাই আমরা চাই মানুষে মানুষে সম্প্রীতির বন্ধনে আবদ্ধ হয়ে ও মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নের মাধ্যমে দেশ এগিয়ে যাবে সামনের দিকে।

কেআই/ এসএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি