ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

‘সংক্রমণ বাড়লে শিক্ষা প্রতিষ্ঠান বন্ধের ব্যাপারে সিদ্ধান্ত’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:৫৬, ৯ জানুয়ারি ২০২২ | আপডেট: ১৭:০০, ৯ জানুয়ারি ২০২২

ফাইল ছবি

ফাইল ছবি

দেশে যদি করোনার সংক্রমণ দ্রুত বেড়ে যায় তাহলে শিক্ষার্থীদের সুরক্ষার কথা চিন্তা করে শিক্ষা প্রতিষ্ঠান বন্ধের ব্যাপারে সিদ্ধান্ত নেওয়া হবে বলে জানিয়েছেন শিক্ষা মন্ত্রী ডা. দীপু মনি।

রবিবার (৯ জানুয়ারি) সাভারের দত্তপাড়া এলাকায় ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির নবম সমাবর্তনে যোগ দিয়ে সাংবাদিকদের সাথে আলাপকালে শিক্ষা মন্ত্রী একথা বলেন।

তিনি বলেন, সরকার শিক্ষা প্রতিষ্ঠান খোলা রাখতে চায়, পাশাপাশি শিক্ষার্থী, শিক্ষক ও অভিবাবকসহ সবাইকে স্বাস্থ্য বিধি মেনে চলার উপরও গুরুত্বারোপ করেন। যাতে করে শিক্ষা ব্যবস্থা ব্যহত না হয়।

এবারের সমাবর্তনে মোট ১২ হাজার ১৬৮ জন শিক্ষার্থীকে ডিগ্রি প্রদান করা হয় এদের মধ্যে ১২ জন গ্র্যাজুয়েটকে স্বর্ণপদক প্রদান করা হয়।

সমাবর্তনে এসময় বক্তব্য প্রদান করেন ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান ড. সবুর খান, উপাচার্য অধ্যাপক ড. এম লুৎফর রহমান, উপ-উপাচার্য অধ্যাপক ড. এস এম মাহবুবুল হক মজুমদারসহ আরো অনেকে।

এছাড়া সমাবর্তনে ভিডিও কনফারেন্স এর মাধ্যমে বক্তব্য প্রদান করেন বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের চেয়ারম্যান অধ্যাপক কাজী শহিদুল্লাহ ও ভারতীয় নোবেল বিজয়ী কৈলাশ সত্যার্থী।- বাসস

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি