ঢাকা, রবিবার   ২৮ এপ্রিল ২০২৪

সংগ্রাম পত্রিকার সম্পাদক কারাগারে

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:৪৯, ১৮ ডিসেম্বর ২০১৯

ডিজিটাল নিরাপত্তা আইনে করা মামলায় গ্রেফতার দৈনিক সংগ্রাম পত্রিকার সম্পাদক আবুল আসাদের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত। তিন দিনের রিমান্ড শেষে আজ তাকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে পুলিশ।

এ সময় ডিজিটাল নিরাপত্তা আইনে করা মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাকে কারাগারে আটক রাখার আবেদন করে মামলার তদন্তকারী কর্মকর্তা। অপর দিকে তার আইনজীবীরা জামিন চেয়ে আবেদন করে। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম বাকি বিল্লাহ তার জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

এর আগে ১৪ ডিসেম্বর ঢাকা মহানগর হাকিম মইনুল ইসলাম ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন। হাতিরঝিল থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে করা মামলায় ১৩ ডিসেম্বর রাতে তাকে গ্রেফতার করে পুলিশ।

মানবতাবিরোধী অপরাধের দায়ে ফাঁসি কার্যকর হওয়া জামায়াত নেতা আবদুল কাদের মোল্লাকে ‘শহীদ’ উল্লেখ করে প্রতিবেদন প্রকাশ করায় ৩৬ নম্বর ওয়ার্ড মুক্তিযোদ্ধা কমান্ডার মোহাম্মদ আফজাল শুক্রবার বাদী হয়ে এ মামলা করেন। মামলায় সংগ্রাম পত্রিকার সম্পাদকসহ ৭/৮ জনকে আসামি করা হয়। গত ১২ ডিসেম্বর সংগ্রাম কার্যালয় থেকে সম্পাদক আবুল আসাদকে আটক করে হাতিরঝিল থানা পুলিশ।

সূত্র: বাসস

এমএস/আরকে


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি