ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

সদরঘাটে নৌকাডুবি, নিখোঁজ দুই শিশুর একজন উদ্ধার

প্রকাশিত : ১২:২১, ২১ জুন ২০১৯ | আপডেট: ১৫:১২, ২১ জুন ২০১৯

রাজধানীর সদরঘাটে নৌকাডুবির ঘটনার নিখোঁজ ২ শিশুর মধ্যে মেশকাত নামে একজনের লাশ উদ্ধার। আর একজনের উদ্ধারে ফায়ার সার্ভিস, নৌপুলিশ, কোস্টগার্ড কাজ করছে। আজ শুক্রবার সকাল ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

এর আগে সকাল সাড়ে ১০টার দিকে তিনজনকে জীবিত উদ্ধারের কথা জানায় নৌ পুলিশ ও কোস্টগার্ড। তারা হলেন- বাবুল ফরাজি (৪২), শামিম মৃধা (৩০) ও ছয় মাসের একটি বাচ্চা।

সদরঘাট নৌ পুলিশ থানার ওসি আব্দুর রাজ্জাক গণমাধ্যমকে বলেন, সকাল সাড়ে ৬টার দিকে ওয়াইজঘাট থেকে নদীর ওপারে যেতে যাত্রীবাহী একটি ডিঙ্গি নৌকা রওয়ানা দেয়।

এ সময় লঞ্চের ঢেউয়ে নিয়ন্ত্রণ হারিয়ে দুই শিশুসহ পাঁচ যাত্রী নিয়ে নৌকাটি আনুমানিক ৬টা ৪০ মিনিটের দিকে ডুবে যায়। খবর পেয়ে নৌ পুলিশের চৌকস টিম কাজ শুরু করে। ফায়ার সার্ভিস, কোস্ট গার্ড ও স্থানীয়দের সহযোগিতায় তিনজনকে জীবিত উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নে্য়ও হয়েছে। বাকিদের উদ্ধারে চেষ্টা চলছে।

ফায়ার সার্ভিসের কন্ট্রোল রুমের দায়িত্বরত কর্মকর্তা রাশেদ সিকদার বলেন, লঞ্চের ঢেউয়ের কারণে নৌকাডুবির ঘটনা ঘটেছে। নৌকাটিতে পাঁচ যাত্রী ছিলেন। তবে দুই শিশু নিখোঁজ রয়েছে। একজনকে উদ্ধার করা হয়েছে। বাকি একজনকে উদ্ধারে কাজ চলছে।

 

টিআর/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি