ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

সন্দেহভাজন জঙ্গি আস্তানায় আত্মসমর্পণ করা ৫ জনকে জিজ্ঞাসাবাদ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:৪১, ২১ মে ২০১৭ | আপডেট: ১৯:১৩, ২১ মে ২০১৭

নরসিংদীর গাবতলীতে সন্দেহভাজন জঙ্গি আস্তানায় আত্মসমর্পণ করা ৫ তরুণকে জিজ্ঞাসাবাদ করছে র‌্যাব। তাদের পরিচয় ও নির্দোষ দাবির বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। এদিকে ওই বাড়িতে তল্লাশি চালিয়ে অস্ত্র কিংবা বিস্ফোরক জাতীয় কিছু পায়নি আইনশৃঙ্খলা বাহিনী।
নরসিংদী সদরের গাবতলী এলাকার এক প্রবাসীর বাড়ি জঙ্গি অস্তানা সন্দেহে শনিবার বিকেল থেকে ঘিরে রাখে র‌্যাব। রোববার সকালে পুলিশ ও র‌্যাব যৌথ অভিযান শুরুর পর বেলা ১২টার দিকে ঐ বাড়ির ভেতর থেকে ৫ তরুণকে বের করে আনা হয়। ঐ তরুণরা আত্মসমর্পণ করেছে বলে জানায় র‌্যাব।
স্থানীয়রা জানিয়েছে, আটক তরুণরা বিভিন্ন কলেজ ও মাদ্রাসার শিক্ষার্থী। এরা হলো নরসিংদী সরকারী কলেজের গণিত বিভাগের ছাত্র আবু জাফর, হিসাব বিজ্ঞানের ছাত্র বাছিকুল, সদর উপজেলার চরদীঘলদীর এলাকার বাসিন্দা সালাউদ্দিন, ভৈরবের মশিউর রহমান এবং নরসিংদী জামেয়া কাসেমিয়া কামিল মাদ্রাসার ১০ম শ্রেণীর ছাত্র মাসুদুর রহমান।
ঐ তরুণদের নির্দোষ দাবি করেছেন স্বজনরা।
এদিকে বাড়িটির কিছু অংশে তল্লাশী চালিয়ে কোন বিস্ফোরক জাতীয় দ্রব্যের সন্ধ্যান পায়নি আইনশৃংখলা বাহিনী। তবে নজরদারি স্থগিত করায় হয়নি। আরো তথ্য-উপাথ্য যাচাই করার কথা জানিয়েছে র‌্যাব।
সিলেটে আতিয়া মহলে অভিযানের সময় বাইরে বোমা হামলাকারি জঙ্গিদের সহযোগিরা ঐ বাড়িতে অবস্থান করছে এমন তথ্যে সেখানে অভিযান চালায় আইনশৃঙ্খলা বাহিনী।



Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি