ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

সন্দ্বীপ বদলে যাওয়া এক জনপদের নাম: মিতা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৩২, ১ জানুয়ারি ২০১৯

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম-৩ (সন্দ্বীপ) আসনে বিপুল ভোটে বিজয়ী আওয়ামীলীগ মনোনীত প্রার্থী মাহফুজুর রহমান মিতা বলেছেন, অবাধ নিরপেক্ষ নির্বাচনের মাধ্যমে মানুষ ৩০ ডিসেম্বর নৌকার পক্ষে রায় দিয়েছে।       

কেননা গত পাঁচ বছরে সন্দ্বীপে যে উন্নয়ন হয়েছে তাতে মানুষের জীবনযাত্রা মানোন্নয়ন হয়েছে।  এ পরিবর্তন জননেত্রী শেখ হাসিনার আন্তরিক প্রচেষ্টার ফসল। সন্দ্বীপে উন্নয়নের হাওয়া বইছে। এই সন্দ্বীপ এখন বদলে যাওয়া এক জনপদের নাম।     

মঙ্গলবার (১ জানুয়ারি) নতুন বছরের প্রথম দিনে সন্দ্বীপ নিয়ে ভাবনা প্রসঙ্গে আলাপকালে তিনি সাংবাদিকদের এ কথা বলেন।   

তিনি বলেন, জনগণ যেহেতু উন্নয়ন অগ্রযাত্রার পক্ষে জনরায় দিয়েছে তাই আগামিতেও আমি সন্দ্বীপের উন্নয়নে বদ্বপরিকর। সন্দ্বীপে ইকোনোমিক জোন করা হবে। এছাড়া সার্বিক অবকাঠামো উন্নয়নের পাশাপাশি পর্যটনখাতে নজর দেওয়া হবে যাতে করে সন্দ্বীপে পর্যটক আসে। আমার বিশ্বাস সন্দ্বীপকে একটি আধুনিক সমৃদ্ধ উপজেলা হিসেবে গড়ে তুলতে পরবো।  

এই জয়কে জনগণের জয় বলে আখ্যায়িত করে উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মাষ্টার শাহজাহান বিএ বলেন, নৌকার বিজয়ে সন্দ্বীপের মানুষের আশা আকাঙ্খার প্রতিফলন ঘটেছে। জনগণ উন্নয়নের পক্ষে রায় দিয়েছে।  

তিনি আরও বলেন, মানুষ এখন আর অশান্তি চায় না। দেশ উন্নয়নের মহাসড়কে রয়েছে। জননেত্রী শেখ হাসিনা চতুর্থবারের মতো প্রধানমন্ত্রী হিসেবে দেখতে জনগণ এই রায় দিয়েছে।  

আওয়ামীলীগ নেতা সফিকুল ইসলাম বলেন, তৃণমূলে সীমাহীন উন্নয়নের মাধ্যমে গ্রামকে শহর করবার পরিকল্পনাকে স্বাগত জানিয়েছে নতুন ভোটাররা। এছাড়া মেগা প্রজেক্টগুলো বাস্তবায়ন হলে দেশের চেহারাই বদলে যাবে। এজন্য বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার উপর আস্থা রাখতে জনরায় দিয়েছে এদেশের জনগণ।  

উল্লেখ্য, সংসদ  নির্বাচনে মাহফুজুর রহমান মিতা ১,৬২,৫২১ ভোট পেয়ে নির্বাচিত হন। তিনি গত পাঁচ বছরে দ্বীপ উপজেলা সন্দ্বীপে ব্যাপক উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়ন করে জনগণের  হৃদয় জয় করেন। আর তাই এই জয়কে জনগণের আশা আকাঙ্খার প্রতিফলন হিসেবে দেখছে সাধারন ভোটাররা।     

এসি
   
     


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি