ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

সন্দ্বীপে মগধরায় মাহফুজুর রহমান মিতার গণসংযোগ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:০৫, ১৫ ডিসেম্বর ২০১৮

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম-৩ (সন্দ্বীপ) আসনে মাহফুজুর রহমান মিতার পক্ষে মগধরা ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে গণসংযোগ ও কর্মীসভা অনুষ্ঠিত হয়েছে। সন্দ্বীপে উন্নয়ন অব্যাহত রাখতে নৌকায় ভোট চাইলেন তিনি ।

শনিবার উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে নৌকার বিজয়ের লক্ষে মগধরার বিভিন্ন ওয়ার্ডে, নির্বাচনি কেন্দ্রের জনসাধারণের সঙ্গে কুশল বিনিময় করেন মাহফুজুর রহমান মিতা।

এর মধ্যে গুপ্তছড়া বাজার, সন্দ্বীপ পাবলিক হাই স্কুল, পেলিশার বাজার, ন্যামস্তি মধ্যপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, দক্ষিণ মগধরা সরকারি প্রাথমিক বিদ্যালয়, মগধরা ষোলশহর বাজার, আমতলি বাজার, মগধরা স্কুল এন্ড কলেজ, লায়ন মুস্তাফিজুর রহমান সরকারি প্রাথমিক বিদ্যালয়, গোলবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়, উত্তর মগধরা সরকারি প্রাথমিক বিদ্যালয়সহ বিভিন্ন জায়গায় গণসংযোগ ও কর্মীসভা অনুষ্ঠিত হয়। 

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করার লক্ষে অনুষ্ঠিত কর্মীসভায় মাহফুজুর রহমান মিতা বলেন, আওয়ামী লীগ জনগণের দিন বদলে বিশ্বাস করে। তাই শেখ হাসিনার উন্নয়ন এখন সারাদেশে দৃশ্যমান। যে দ্বীপে কুপি বাতি জ্বলত সেখানে আজ বিদ্যুতের আলো জলছে। এই অসম্ভবকে সম্ভব করেছে শেখ হাসিনা। আপনাদের বিদ্যুতের আলোয় আলোকিত করেছে।

তিনি আরও বলেন, সন্দ্বীপের মধ্যে মগধরা অত্যন্ত গুরুত্বপূর্ণ ইউনিয়ন। এখানকার রাস্তাগুলো এখন আর কাঁচা নেই। সব পাকাকরন করা হয়েছে।  আগামীতে এখানে আরও বেশি উন্নয়ন করা হবে বলে প্রতিশ্রুতি দেন তিনি।

বক্তারা বলেন, নৌকাকে বিজয়ী করতে হলে সবাইতে দল মত নির্বিশেষে নিজ নিজ কেন্দ্রে কাজ করতে হবে। জননেএী শেখ হাসিনার উন্নয়নের বার্তা ঘরে ঘরে পৌঁছাতে হবে।

এ সময় উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মাষ্টার শাহজাহান বিএ, উপজেলা ভাইস চেয়ারম্যান মাইন উদ্দিন মিশনসহ স্থানীয় বিভিন্ন ওয়ার্ডের নেতা-কর্মী ও জনসাধারণ।   

এছাড়া  ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, আওয়ামী লীগের নেতা কর্মীরা এই গণসংযোগে অংশ নেন এবং জনগণের হাতে হাতে সরকারের উন্নয়নের চিত্র সম্বলিত লিফলেট সবার হাতে হাতে পৌঁছে দেন।

সন্দ্বীপে গত পাঁচ বছরে সরকার যে নজিরবিহীন উন্নয়ন করেছে তার একটি ডুকুমেন্টারি প্রদর্শন করা হয়। এ সময় সবাই নৌকার পক্ষে ভোট চান মাহফুজুর রহমান মিতার জন্যে ভোট চান।

কেআই/ এসএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি