ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

সন্দ্বীপের ভোটকেন্দ্রগুলোতে উপচেপড়া ভীড়

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৩২, ৩০ ডিসেম্বর ২০১৮ | আপডেট: ১৮:৪৮, ৩০ ডিসেম্বর ২০১৮

(ফাইল ফটো)

(ফাইল ফটো)

দেশের অন্যান্য স্থানের মতো চট্টগ্রাম-৩ ( স্বন্দ্বীপ) আসনে শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ চলছে। শীতের তীব্রতা ভেদ করে সকাল থেকেই লাইনে দাড়িয়ে ভোট দিচ্ছেন ভোটাররা। কোথাও কোথাও ছিল ভোটারদের উপচেপড়া ভীড়। কেন্দ্রগুলো ঘুরে এমন দৃশ্য দেখা যায়।

স্বন্দ্বীপে ভোটগ্রহণ শুরু হয় সকাল ৮টায়। ৮টা এক মিনিটে পূর্ব কুচিয়ামোড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আওয়ামী লীগের সংসদ সদস্য প্রার্থী মাহফুযুর রহমান মিতা ভোট দেন। সকাল আটটা পনের মিনিটে বিএনপি প্রার্থী মোস্তফা কামাল পাশা পূর্ব রহমতপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে স্ত্রীকে নিয়ে ভোট দেন।

এই আসনে জয়ের ব্যাপারে আশাবাদ ব্যক্ত করেছেন আওয়ামী লীগ প্রার্থী মাহফুযুর রহমান মিতা। তিনি বলেন, উন্নয়নের ধারাবাহিকতা রক্ষা করতে মানুষ নৌকা প্রতীকে ভোট দিবে এবং আমরা আসনটি জননেত্রী শেখ হাসিনাকে উপহার দিব।

বিএনপি প্রার্থী মোস্তফা কামাল পাশাও জয়ের ব্যাপারে আশাবাদী। তিনি বলেন, ভোটারদের মধ্যে বিএনপি সমর্থক বেশি। তাই আমরা জয়লাভ করবো।

চট্টগ্রাম-৩ (স্বন্দ্বীপ) আসনে মোট ভোট কেন্দ্রের সংখ্যা ৭৯টি। ভোটারের সংখ্যা দুই লাখ ৩২ হাজার ৮৫ জন। এর মধ্যে পুরুষ ভোটার এক লাখ ৮ হাজার ৫৮ জন। নারী ভোটার সংখ্যা এক লাখ ২ হাজার ৪২৭ জন।

আআ// এসএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি