ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

সাংবাদিক শিমুল হত্যা মামলার অভিযোগ গঠন পেছাল

রাজশাহী প্রতিনিধি

প্রকাশিত : ১৪:৪৭, ৮ আগস্ট ২০১৯

সিরাজগঞ্জে সাংবাদিক আব্দুল হাকিম শিমুল হত্যা মামলায় শাহজাদপুর পৌরসভার বরখাস্তকৃত মেয়র হালিমুল হক মিরুর জামিন আবেদন নামঞ্জুর করেছেন রাজশাহীর দ্রুত বিচার ট্রাইব্যুনালের বিচারক। তবে আজ বৃহস্পতিবার মামলার অভিযোগ গঠনের (চার্জ গঠন) নির্ধারিত তারিখ থাকলেও আসামিপক্ষের আবেদনের প্রেক্ষিতে আগামী ১৮ আগস্ট নির্ধারণ করা হয়েছে।

রাষ্ট্রপক্ষের আইনজীবী অ্যাডভোকেট এন্তাজুল হক বাবু বলেন, মামলার চার্জ গঠনের পূর্বনির্ধারিত তারিখ হওয়ায় কারাগার থেকে বৃহস্পতিবার সকালে রাজশাহীর দ্রুত বিচার ট্রাব্যুনালে আনা হয় শাহজাদপুর পৌরসভার বরখাস্ত হওয়া মেয়র হালিমুল হক মিরুকে। এসময় উচ্চ আদালত থেকে জামিনে থাকা অন্য আসামিরাও আদালতে উপস্থিত হন।

তিনি বলেন, আসামি পক্ষের আইনজীবী একরামুল হক আসামি মিরুর জামিন আবেদন ও চার্জ গঠনের সময় পেছানোর আবেদন করে। দ্রুত বিচার ট্রাইব্যুনালের বিচারক অনুপ কুমার শুনানি শেষে মিরুর জামিন আবেদন নামঞ্জুর করেন। একই সঙ্গে চার্জ গঠনের সময় আগামী ১৮ আগস্ট নির্ধারণ করে দেন।

বাদী পক্ষের শুনানিতে অংশ নেন রাষ্ট্রপক্ষের আইনজীবী অ্যাডভোকেট এন্তাজুল হক বাবু ছাড়াও অ্যাডভোকেট রুস্তম আলী ও মোমিনুল ইসলাম বাবু। আর আসামি পক্ষের আইনজীবী ছিলেন একরামুল হক ও আসলাম সরকার।


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি