ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

সাতক্ষীরায় তক্ষক সাপসহ আটক ৫

সাতক্ষীরা প্রতিনিধি

প্রকাশিত : ১৭:০৬, ১৬ সেপ্টেম্বর ২০১৯

সাতক্ষীরার তালায় একটি তক্ষক সাপসহ পাঁচজনকে আটক করা হয়েছে। আজ সোমবার ভোররাতে উপজেলার খলিশখালী ইউনিয়নের মোকসেদপুর গ্রাম থেকে তাদের আটক করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন’র (র‌্যাব-৬) সাতক্ষীরা ক্যাম্পের সদস্যরা।

আটককৃতরা হলেন, তালা উপজেলার খলিসখালী ইউনিয়নের মোকসেদপুর গ্রামের সুনীল চন্দ্র দাসের ছেলে উজ্জল দাস (৩৩), একই উপজেলার মেশার ডাঙ্গী গ্রামের মৃত প্রান বৈরাগীর ছেলে সুরঞ্জন বৈরাগী (৩৯), চোমর খালী গ্রামের মৃত ইমদাদুল হকের ছেলে ইদ্রিস আলী (৪৭), দেবহাটা উপজেলার টিকেট গ্রামের মৃত বাবর আলী মোল্লার ছেলে মমিন মোল্লা (৪৪) ও সাতক্ষীরা সদর উপজেলার শ্রীরামপুর গ্রামের আব্দুর রহিমের ছেলে খায়রুজ্জামান (২৮)। 

র‌্যাব-৬ এর সাতক্ষীরা ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর মো. শামীম সরকার জানান, তালা উপজেলার পাটকেলঘাটা থানাধীন মোকসেদপুর গ্রামে কতিপয় চোরাকারবারী জীবিত বন্য প্রানী তক্ষক ক্রয় বিক্রয় করার উদ্দেশ্যে অবস্থান করছে এমন সংবাদের ভিত্তিতে সোমবার ভোররাতে অভিযান চালানো হয়। এ সময় সেখান থেকে পাঁচজনকে আটক করা হয়। আটককৃতদের সঙ্গে থাকা একটি তক্ষক সাপ জব্দ করা হয়। 

জব্দকৃত তক্ষক সাপের বাজার মূল্য ৩ লাখ ৫০ হাজার টাকা। আটক চোরাকারবারীদের পাটকেলঘাটা থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান এ র‌্যাব কর্মকর্তা। 

এমএস/এসি
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি