ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

মুজিব বর্ষ উপলক্ষ্যে

সাপাহারে বিভিন্ন প্রতিষ্ঠানে ক্রীড়া ও ওষুধ সামগ্রী বিতরণ

নওগাঁ প্রতিনিধিঃ 

প্রকাশিত : ১৭:৫৮, ১৮ জুন ২০২০

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্ম শতবার্ষিকী উপলক্ষ্যে নওগাঁর সাপাহার উপজেলার সদর ইউনিয়ন পরিষদের উদ্যোগে বিভিন্ন প্রতিষ্ঠানের উন্নয়ন কল্পে বিভিন্ন উন্নয়ন সামগ্রী বিতরণ করা হয়েছে। 

২০১৯-২০২০ বার্ষিক উন্নয়ন কর্মসূচীর আওতায় বৃহস্পতিবার দুপুরে পরিষদের মিলনায়তনে উপজেলা এলজিইডির সহকারী প্রকৌশলী মোহাম্মদ আলমগীর হোসেন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে ওষুধ,অফিস সরঞ্জাম ও ক্রিড়া সামগ্রী বিতরণ করেন। 

পরিষদের চেয়ারম্যান আকবর আলীর সভাপতিত্বে এসময় অনুষ্ঠানে বক্তব্র রাখেন চৌধুরী চাঁন মোহাম্মদ মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ এরফান আলী, সাপাহার পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাজেদুল আলম, সাপাহার মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমিরুল ইসলাম, রাজ্যধর প্রথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাইফুল ইসলাম, সৃষ্টি একাডেমির প্রধান শিক্ষক ইস্ফাত জেরিন মিনা, সাপাহার ক্যাডেট একাডেমির প্রধান শিক্ষক গোলাপ খন্দকার প্রমুখ।

বিভিন্ন প্রতিষ্ঠানের উন্নয়ন কল্পে ৩টি কমিউনিটি ক্লিনিকে ওষুধ, চেয়ার এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ৭৮টি ফুটবল, ৪৬টি সিলিং ফ্যান, ৫টি ক্রিকেট সেট ও ৩টি  কেরামবোর্ডসহ প্রয়োজনীয় উপকরণ বিতরণ করা হয।

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি