ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

সাভারে দুর্বৃত্তদের গুলিতে হিজড়াসহ আহত ৩

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:১৭, ১৭ সেপ্টেম্বর ২০১৮ | আপডেট: ১৫:১৮, ১৭ সেপ্টেম্বর ২০১৮

ঢাকার অদূরে শিল্পাঞ্চল আশুলিয়ায় দুর্বৃত্তদের গুলিতে দুই হিজরা ও গাড়ী চালকসহ ৩ জন আহত হয়েছে। আহতদের দ্রুত উদ্ধার করে সাভারের এনাম মেডিক্যাল কলেজ এন্ড হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে।

আজ সোমবার দুপুরে বাইপাইল-আব্দুল্লাহপুর মহাসড়কের আশুলিয়ার মড়াগাং এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, আশুলিয়ার জামগড়া থেকে চার জন হিজরা একটি প্রাইভেট কার ভাড়া করে উত্তরায় যাওয়ার জন্য রওয়ানা দেয়। তাদের বহনকারী প্রাইভেটকারটি বাইপাইল-আব্দুল্লাহপুর মহাসড়কের আশুলিয়ার মড়াগাং এলাকায় পৌছালে পিছন থেকে আসা অন্য একটি প্রাইভেট কার তাদের গাড়ির গতিরোধের পর প্রাইভেট কার থেকে নেমে দুই যুবক গাড়ির ড্রাইভার নুরুন্নবী (২২) ও হিজরা আব্দুল্লাহ ওরফে রাসেদা (৪৫) ও শিখাকে (৩৫) এলোপাথারী ভাবে গুলি করে দ্রুত আব্দুল্লাহপুরের দিকে দিকে পালিয়ে যায়। পরে গাড়িতে থাকা অন্য দুই হিজরা গুলিবিদ্ধ তিনজনকে দ্রুত উদ্ধার করে চিকিৎসার জন্য সাভারের এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেন। খবর পেয়ে আশুলিয়া থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।


জানতে চাইলে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ ডিবির (ওসি) এফ এম সায়েদ বলেন, কি কারনে দুর্বৃওরা গুলি করেছে বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। গাড়ীতে থাকা অপর দুই হিজড়া ও গুলিবিদ্ধদের নিকট থেকে তথ্য নিয়ে তদন্ত করছেন পুলিশ। আশুলিয়ার থানার পরিদর্শক (তদন্ত) জাবেদ মাসুদ বলেন, কি কারনে তৃতীয় লিঙ্গের (হিজড়াদের) গুলি করেছে এবং কারা করেছে তা এখনো নিশ্চিত হওয়া যায়নি। তবে ঘটনার রহস্য জানতে পুলিশের একাধিক টিম কাজ করছে। এঘটনায় আশুলিয়া থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 টিআর/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি