ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

‘সামাজিক শৃঙ্খলা ফেরাতে বইয়ের সান্নিধ্যে আসতে হবে’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:৫৩, ১৭ অক্টোবর ২০২১

বই পড়ুয়াদের সংগঠন 'দশ টাকায় বই' কার্যক্রমের কলেজ প্রতিনিধিদের পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার সকাল ১০টায় চট্টগ্রামের সন্দ্বীপ উপজেলার এনাম নাহার মোড়রস্থ নারী প্রগতির এনজিও'র কনফারেন্স রুমে এই সভা অনুষ্ঠিত হয়। 

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সন্দ্বীপ শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক ও পূর্ব সন্দ্বীপ উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষক আবুল কাসেম শিল্পী। 

সংগঠনের প্রতিষ্ঠাতা জিহাদ বাবুর সভাপতিত্বে উপস্থিত ছিলেন সংগঠনের প্রতিষ্ঠাকালীন সদস্য ইব্রাহিম, সরকারী হাজী এ.বি কলেজ শাখার সমন্বয়ক এম পারভেজ, মুস্তাফিজুর রহমান বিশ্ববিদ্যালয় শাখার সমন্বয়ক আবদুল করীম আলো, হাজী সরকারী এ.বি কলেজের প্রতিনিধি মাসুদুল বারী রাফি, মুনা নাজনীন মিমু, আতিকা হাসনাত নিহা, এম আর কলেজ প্রতিনিধি মো. রাকিব, আবুল কাসেম হায়দার মহিলা কলেজ প্রতিনিধি সুমাইয়া, সামিয়া প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে আবুল কাসেম শিল্পী বলেন, এই মুহুর্তে বই পড়ার বিকল্প নেই। সামাজিক শৃঙ্খলা ফিরিয়ে আনতে হলে বইয়ের সান্নিধ্যে আসতে হবে তরুণদের। সংগঠনের কলেজ প্রতিনিধিদের শুভেচ্ছা জানান এবং দিক-নির্দেশনামূলক উপদেশ প্রদান করেন তিনি।

সভাপতির বক্তব্য প্রতিষ্ঠাতা জিহাদ বাবু বলেন, এই সংগঠন সবার, পাঠক-ই এই সংগঠনের অংশীদার।সবার সহযোগিতায় একদিন এই সংগঠন অনেক দূর এগিয়ে যাবে। প্রোগ্রাম শেষে কলেজ প্রতিনিধিদের হাতে বই তুলে দেন প্রধান অতিথি। 
কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি