ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

সালমান আমার জীবনে গুরুত্বপূর্ণ: ইউলিয়া

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:৪১, ২৮ অক্টোবর ২০১৮ | আপডেট: ১৬:৪২, ২৮ অক্টোবর ২০১৮

বলিউড ভাইজান সালমান খান। ব্যাচেলর হলেও তার প্রেমীকার অভাব নেই। সকলেরই জানা আছে সালমান খান ও কথিত রোমানীয় প্রেমিকা ইউলিয়া ভানটুরের কথা। দুজন নাকি বেশ আপন। যদিও কখনও কেউ এ বিষয়ে মুখ খোলেননি। এরই মধ্যে বলিউডে অভিষেক হচ্ছে সালমান খানের এই কথিত রোমানীয় প্রেমিকা ইউলিয়া ভানটুরের।

পরিচালক প্রেম আর সোনির আসন্ন সিনেমা ‘রাধা কিঁয়ু গৌরী ম্যায় কিঁয়ু কালা’। এ সিনেমাতে প্রধান নারী চরিত্রে অভিনয় করবেন ইউলিয়া। সিনেমাটির চিত্রনাট্য সত্য ঘটনা অবলম্বনে। ভারতে ভ্রমণ করতে গিয়ে ধর্ষণের শিকার হন এক নারী পর্যটক। ওই ঘটনা নিয়েই নির্মিত হচ্ছে সিনেমাটি।

এ বিষয়ে ইউলিয়া বলেন, ‘দর্শককে একটি শক্তিশালী বার্তা দিতে যাচ্ছে সিনেমাটি। এটি খুবই শক্তিশালী নারীর চরিত্র। যে কারণে প্রকল্পটির সঙ্গে যুক্ত হয়েছি আমি। এটা আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ যে, অভিনেতারা এমন প্রকল্পে যুক্ত হচ্ছেন, যেখানে সামাজিক বার্তা রয়েছে।’

সম্প্রতি এ সিনেমার পোস্টার প্রকাশিত হয়েছে। সেখানে ইউলিয়াকে ভগবান কৃষ্ণর শিষ্যরূপে দেখা যায়। হলুদ শাড়ি পরিহিত ইউলিয়া আকাশের দিকে মুখ করে কৃষ্ণপ্রেমের আরাধনা করছেন।

যদিও ইউলিয়া সালমানকে নিয়ে খুব একটা কথা বলেন না। তবে এবার বেশ স্পষ্ট ভাষায়ই বললেন, ‘সালমান আমার জীবনে একজন গুরুত্বপূর্ণ ও বিশেষ ব্যক্তি।’

সূত্র : ডেক্কান ক্রনিকেল

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি