ঢাকা, সোমবার   ০৬ মে ২০২৪

সালমানের সঙ্গে অভিনয় করতে নারাজ যে নায়িকারা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৩৬, ৮ এপ্রিল ২০১৮

বলিউডের ‘ভাইজান’ খ্যাত সালমান খানকে নিয়ে কম কিছু হয়নি! আদালতের বিচারে দোষি হয়ে কারাগার পর্যন্ত যেতে হয়েছে এই অভিনেতাকে। তারপরও তিনি বক্স অফিসের ‘সুলতান’। শিরোনাম জুড়ে এখন তাঁরই নাম। তবে এবার তাঁর প্রসঙ্গে উঠে আসলো ভিন্ন খবর। সালমান খান নিঃসন্দেহে বলিউড ইন্ডাস্ট্রির জনপ্রিয় তারকা। তাঁর সঙ্গে অভিনয় করতে পারাটা অনেকেরই স্বপ্ন। কিন্তু বলিউডে এমনও কয়েকজন অভিনেত্রী আছেন যাঁরা সরাসরি না বললেও কাজ করতে চাননা সলমনের সঙ্গে। তাদের নিয়ে তৈরি আজকের প্রতিবেদন-

দীপিকা পাডুকোন

দীপিকা পাডুকোন এখন বলিউডের রানী। প্রতিটি হিট সিনেমা তাঁর ঝুলিতে। টিনসেলের অন্যতম বিখ্যাত অভিনেত্রী তিনি। তাঁর সঙ্গে সালমান খানের রসায়ন দেখতে অনেকেই মুখিয়ে থাকেন। তাঁদের দুজনকে জুটি হিসেবে দেখতে চেয়েছেন বহু নির্মাতা। সেই আশা নিয়ে যখনই দীপিকার কাছে গিয়েছেন নির্মাতারা নিজেই ছলে-বলে কৌশলে ফিরিয়ে দিয়েছেন। প্রায় পাঁচবার সাল্লুর সঙ্গে কাজ করার প্রস্তাব এসেছিল তার কাছে। কিন্তু দীপিকা স্ক্রিপ্ট পছন্দ হয়নি বলে এড়িয়ে গেছেন। আসল কারণ কিন্তু অন্য। আর সেটি হচ্ছে সালমানের সঙ্গে আগ্রহ নেই তার।

সোনালি বেন্দ্রে

সোনালি বেন্দ্রে ও সালমান খানের জুটি সকলেরই মন কেড়েছিল। তাঁদের রোমান্টিক কেমিস্ট্রি ‘হম সাথ সাথ হ্যয়’ সিনেমার অন্যতম আকর্ষণ। তবে এই সিনেমার পর আর কখনও একই সিনেমাতে দেখা যায়নি তাঁদের। যদিও সালমানের কয়েকটি সিনেমাতে ক্যামিও করতে দেখা গিয়েছিল সোনালিকে। তবে ধারণা করা যেতে পারে কৃষ্ণসার হত্যা মামলার জন্যই বেঁকে বসেন অভিনেত্রী। সেই দুর্ঘটনার পরই হয়তো আর ‘ভাইজান’র সঙ্গে কাজ করতে রাজি হননি তিনি।

জুহি চাওলা

জুহি চাওলার সঙ্গে সালমান একবারই একটি সিনেমাতে অভিনয় করেছেন। তাও স্পেশাল অ্যাপিয়ারেন্সে ছিলেন সালমান। সিনেমার নাম ‘দিওয়ানা মস্তানা’। দুজন তারকাই নব্বই’র দশকে বেশ চাহিদাবহুল ছিলেন। তবে তাঁরা কেন একসঙ্গে কাজ করেননি তা এখনও রহস্য।

টুইঙ্কাল খান্না

‘জব প্যয়র কিসিসে হোতা হ্যয়’ সিনেমাতে সালমান চুটিয়ে রোমান্স করেছিলেন ট্যুইঙ্কাল খান্নার সঙ্গে। সিনেমাটি বেশ হিটও হয়েছিল। তবে এরপর দুজনকে আর কখনও একসঙ্গে কোন সিনেমায় দেখা যায়নি। তবে এর কারণ আসলে কি সেটা এই দুজন ছাড়া আর কারও পক্ষেই বলা সম্ভব নয়।

আমিশা পাটেল

আমিশা পাটেল নিজের জাদু ছড়িয়েছিলেন ‘কাহো না প্যায়র হে’ সিনেমাতে সোনিয়ার ভূমিকায় অভিনয় করে। ‘ইয়ে হে জলবা’ সিনেমার নির্মাতারা ভেবেছিলেন সালমানের বিপরীতে আমিশাকে কাস্ট করলে হয়তো সিনেমা ব্লকবাস্টার হতে বাধ্য। তবে সিনেমা মুক্তি পর দেখা যায় অন্য কিছু। খুব একটা জমেনি তাদের সেই রসায়ন। হয়তো এ কারণেই আর দুজনকে এক সঙ্গে দেখা যায়নি।

অমৃতা রাও

একটা সময় বলিউডে গুঞ্জন উঠেছিল ‘প্রেম রতন ধন পাও’ সিনেমাতে সালমানের বোনের ভূমিকায় অভিনয় করার কথা ছিল অমৃতা রাওয়ের। সিনেমার নির্মাতাদের তেমনি ইচ্ছা ছিল। নায়িকার কাছে প্রস্তাব যেতেই উল্টে নায়িকা অন্য প্রস্তাব দিলেন। অমৃতা চেয়েছিলেন সালমানের লাভ ইন্টারেস্ট হিসেবে সিনেমাতে থাকতে। অর্থাৎ সোনাম কাপূরের চরিত্রটি করতে চেয়েছিলেন তিনি। তবে তার প্রস্তাবে রাজি হয়নি পরিচালক। পরে সিনেমাটি থেকে পিছিয়ে যায় অমৃতা রাও।

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি