ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

সিরাজগঞ্জে ট্রাক থেকে দুই লাশ উদ্ধার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:০৩, ১ অক্টোবর ২০১৮ | আপডেট: ১৭:৪৫, ১ অক্টোবর ২০১৮

সিরাজগঞ্জের সয়দাবাদে দাঁড়িয়ে থাকা ভুট্টা বোঝাই ট্রাক থেকে খুন হওয়া ট্রাক চালক ও হেলপাড়ের লাশ উদ্ধার করেছে পুলিশ। এরা হলেন চালক আল আমিন (৪০) এবং হেলপার সোহেল রানা (৩২)। তবে বিস্তারিত ঠিকানা প্রাথমিকভাবে জানাতে পারেনি পুলিশ।

পুলিশ জানান, গত ২৯ সেপ্টেম্বর বিকেলে লালমনিরহাটের পাটগ্রাম থেকে নরসিংদী গামী একটি ভুট্টা বোঝাই ট্রাক বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কের সয়দাবাদ মোড়ে গত রোববার দুপুর থেকে দাঁড়িয়ে ছিল। সোমবার বেলা ১২টার দিকে তা থেকে পঁচা দুর্ঘন্ধ বের হলে স্থানীয়রা থানা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ এসে চালকের পিছনের কেবিন থেকে অজ্ঞাত দুই ব্যক্তির লাশ উদ্ধার করে। তাদের শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে। এছাড়া মুখে ও শরীরের বিভিন্ন স্থানে এসিড ছোড়া হয়েছে। পরে রংপুর ট-১১০৪০৮ নম্বর ট্রাকটির বিষয়টি জানাজানি হলে পুলিশ তাদের নাম জানতে পারে।

প্রথমে বিষয়টি জেনে হয়ে থানা পুলিশকে অবহিত করেন স্থানীয় চেয়ারম্যান নবিদুল ইসলাম। তিনি জানান, লাশ দিয়ে রক্ত ঝড়ছিল এবং তা দিয়ে গন্ধ বের হচ্ছিল। বিষয়টি আসলেই মর্মান্তিক। এমন হত্যাকাণ্ডে কঠর শাস্তি হওয়া উচিৎ।
এদিকে সিরাজগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার ফোরকান হোসেন জানান, ধারনা করা হচ্ছে এটা পরিকল্পিত হত্যাকাণ্ড। ঘটনা অনুসন্ধান করে বিস্তারিত জানা যাবে।

এসএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি