ঢাকা, বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪

সিলেট ক্লাবের সদস্যদের জন্য এমটিবি`র কো-ব্র্যান্ডেড ক্রেডিট কার্ড

প্রকাশিত : ২২:৩১, ৯ জুলাই ২০১৯

সম্প্রতি সিলেট ক্লাব লিমিটেড-এর সদস্যদের জন্য বিশেষ সুবিধা সম্বলিত কো-ব্র্যান্ডেড ভিসা সিগনেচার ক্রেডিট কার্ড-এর প্রচলন করে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড (এমটিবি)। গত ২৭ জুন সিলেটের এক স্থানীয় হোটেলে এ উপলক্ষে এক সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়।

এর মাধ্যমে এমটিবি ভিসা সিগনেচার ক্রেডিট কার্ড-এর উপর বিশেষ সুবিধা যেমন-হ্রাসকৃত মূল্যে পণ্য ক্রয়, বিনামূল্যে এমটিবি এয়ার লাউঞ্জ ব্যবহার, ফ্রি প্রায়োরিটি পাস, ফ্রি ইন্সুরেন্সসহ আরো বেশকিছু সুবিধা উপভোগ করতে পারবেন সিলেট ক্লাব লিমিটেড-এর সদস্যবৃন্দ।

ওই অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী ও বাংলাদেশ ব্যাংকের নির্বাহী পরিচালক সৈয়দ তারিকুজ্জামান।

এছাড়া আরও উপস্থিত ছিলেন, সিলেট ক্লাব লিমিটেড-এর প্রেসিডেন্ট হাসিন আহমেদ, ওসমানি আর্ন্তজাতিক বিমানবন্দ এর এয়ারপোর্ট ম্যানেজার মোহাম্মদ হাফিজ আহমেদ এবং চেয়ারম্যান মো. হেদায়েত উল্লাহ এবং এমটিবি’র ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী আনিস এ.খান, উপ-ব্যবস্থাপনা পরিচালক ও চীফ বিজনেস অফিসার সৈয়দ রফিকুল হক, হেড অব কার্ডস মোহাম্মদ আনোয়ার হোসেন,   গ্রুপ চীফ কমিউনিকেশনস অফিসার আজম খানসহ অত্র প্রতিষ্ঠানের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

এনএস/কেআই


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি