ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

সীতাকুণ্ডে দশ বছরে রেকর্ড পরিমান উন্নয়ন হয়েছে: এম এ সালাম

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:১১, ২৪ ডিসেম্বর ২০১৮

চট্টগ্রামের সীতাকুন্ডে গত দশ বছরে রেকর্ড পরিমান উন্নয়ন হয়েছে বলে দাবি করেছেন চট্টগ্রাম জেলা পরিষদের চেয়ারম্যান ও চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এম এ সালাম।

সোমবার(২৪ ডিসেম্বর) বিকেলে সীতাকুণ্ডের সৈয়দপুর ইউনিয়নে এক কর্মীসমাবেশে প্রধান অতিথি হিসেবে তিনি এ কথা বলেন। নির্বাচনী প্রচারনার অংশ হিসেবে এ সভার আয়োজন করে সৈয়দপুর ইউনিয়ন আওয়ামী লীগ।

সভায় এম এ সালাম আরো বলেন, উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে হলে সীতাকুণ্ড আসনটি জননেত্রী শেখ হাসিনাকে উপহার দিতে হবে। সেজন্য দিদারুল আলমকে নৌকা প্রতীকে বিজয়ী করুন।   

প্রধান অতিথি বলেন, ২০১৪-১৫ সালে বিএনপি জামায়াত সীতাকুণ্ডে যে তান্ডবলীলা চালিয়েছিল তা মানুষ ভুলে যায়নি। আগামি ৩০ তারিখের নির্বাচনে সীতাকুণ্ডবাসী ব্যালটের মাধ্যমে তার জবাব দিবে।

তিনি আরও বলেন, আমরা যারা নৌকার যাত্রী আমাদের সবার মাঝি একজন। আর তিনি হলেন জননেত্রী শেখ হাসিনা। এখানে কোন ভেদাভেদ নেই, কোন্দল নেই। নিজ দলের প্রার্থীকে বিজয়ী করে আনার ব্যাপারে কোন আপোষ নেই।

সৈয়দপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সিরাজুদ্দৌলা বিএসসি’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নিজাম উদ্দিনের পরিচালনায় কর্মীসভায় বক্তব্য রাখেন, সংসদ সদস্য প্রার্থী দিদারুল আলম, সীতাকুণ্ড উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম আল মামুন, সীতাকুণ্ড উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল বাকের ভূঁইয়া, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মহিউদ্দিন বাবলু, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আলাউদ্দিন সাবেরী, সৈয়দপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তাজুল ইসলাম নিজামী, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হাশেম ভুঁইয়া, সাবেক ইউপি চেয়ারম্যান মহিউদ্দিন মঞ্জু, উপজেলা আওয়ামী লীগ নেতা মীর আজিজুর রহমান জুয়েল, আকবর হোসেন রিজভি, ইউনিয়ন আওয়ামী লীগ নেতা মাষ্টার আবু বক্কর, হারুন ভুঁইয়া, নশা মিয়া, কামরুল এনাম জাহাঙ্গীর, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক প্রতাপ নাথ, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মেজবাহ উদ্দিন রানা, সাধারন সম্পাদক আক্তারুজ্জামান বুলবুল প্রমুখ।

কেআই/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি