ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

সুবর্ণচরে ধর্ষণের বিরুদ্ধে মানববন্ধনকারীর ওপর এসিড নিক্ষেপ

নোয়াখালী প্রতিনিধি:

প্রকাশিত : ২১:০৯, ২৬ আগস্ট ২০১৯

নোয়াখালীতে ধর্ষণকারীদের বিচারের দাবিতে মানববন্ধনের পর ভুক্তভোগী এক নারীর স্বামীর ওপর এসিড নিক্ষেপের অভিযোগ ওঠেছে। রোববার রাতে সুবর্ণচর উপজেলার চর বাগ্গা গ্রামে এ ঘটনা ঘটে। 

এসিডে আহত নাছির উদ্দিন একই গ্রামের নেজাম উদ্দিনের ছেলে। তাকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

আহত নাছির উদ্দিনের মা জানান, ধর্ষণ মামলার আসামীদের গ্রেপ্তার ও দ্রুত বিচারের দাবিতে রোববার দুপুরে নোয়াখালী প্রেসক্লাবের সামনে নির্যাতনের শিকার পাঁচ নারী ও তাদের পরিবারের সদস্যরা মানববন্ধন করেন। মানববন্ধনে অংশগ্রহণের পর বাড়ি গেলে ধর্ষণ মামলার আসামী স্থানীয় জয়নাল আবেদীন নাছিরসহ তার পরিবারের সদস্যদের হুমকি দেয়। 

এক পর্যায়ে রাতে নাছির প্রকৃতির ডাকে সাড়া দিতে উঠলে ৬-৭ জন সন্ত্রাসী তাকে এসিড মেরে পালিয়ে যায়। এ সময় নাছির ৩-৪ জনকে ছিনতে পারেন। পরে নাছিরকে উদ্ধার করে রাতেই নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। 

নোয়াখালী জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. মো. খলিল উল্যাহ জানান, এসিডে নাছিরের শরীরের প্রায় ৯ শতাংশ ঝলসে গেছে। তবে তিনি শংকামুক্ত। 

উল্লেখ্য, গত ২ মে সুবর্ণচরের উত্তর বাগ্যা গ্রামে নাছিরের স্ত্রীর গোসল করার সময় গোপনে ভিডিও ধারণ করে তা সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল করার হুমকি দিয়ে তাকে একাধিকবার ধর্ষণের অভিযোগে জয়নালের বিরুদ্ধে আদালতে মামলা করেন নাছির। 

আরকে/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি