ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

সুশান্তের মৃত্যুর ঘটনায় বনশালি-করণের বিরুদ্ধে মামলা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৩১, ১৭ জুন ২০২০ | আপডেট: ১৭:৩৬, ১৭ জুন ২০২০

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর ২ দিন কাটতে না কাটতেই বলিউডের প্রযোজক, পরিচালকের বিরুদ্ধে মামলা দায়ের করা হল। বিহারের মুরজ্জফরপুরের আদালতে আইনজীবী সুধীর কুমার ওঝা, একতা কাপুর, সঞ্জয় লীলা বনশালি এবং করণ জোহরের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

আইনজীবী সুধীর কুমার ওঝা সংবাদ মাধ্যমকে জানায়, পরিচালক সঞ্জয় লীলা বনশালি, করণ জোহর এবং একতা কাপুরের বিরুদ্ধে মামালা দায়ের করা হয়েছে। ওই ৩ জনের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০৬, ১০৯, ৫০৪ এবং ৫০৬ ধারায় মামলা দায়ের করা হয়েছে। এমন পরিবেশ ইচ্ছে করে তৈরি করা হয়েছিল, যার জেরেই সুশান্ত আত্মহত্যার মতো চরম পদক্ষেপ নিতে উদ্বুদ্ধ হয়।

এদিকে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর কংগ্রেস নেতা সঞ্জয় নিরুপম নিজের সোশ্যাল হ্যান্ডেলে বিস্ফোরক দাবি করেন।  তিনি বলেন, ছিছোঁড়ের পর সুশান্ত সিং রাজপুতের ৬ মাসের মধ্যে পরপর ৭টি সিনেমা হাতছাড়া হয়ে যায়। তিনি এরপরই বিমর্ষ হয়ে পড়েন। পাশাপাশি সঞ্জয় নিরুপম অভিযোগ করেন ওই ঘটনার পরই সুশান্ত অবসাদগ্রস্থ হয়ে পড়েন।

কমল আর খান-ও সঞ্জয় নিরুপমের পর সুশান্তের মৃত্যু নিয়ে বিস্ফোরক ট্যুইট করেন। তিনি দাবি করেন, কার্যত বলিউডকে চালায় যে ৬টি সংস্থা, তারা ইচ্ছা করলেই ধ্বংস করে দিতে পারে যে কারও কেরিয়ার। এই ৬টি সংস্থা তাদের অপছন্দের ব্যক্তির কেরিয়ার ধ্বংস করতে সিদ্ধহস্ত বলেও ক্ষোভে ফুঁসে ওঠেন কমল আর খান।

এসইউএ/এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি