ঢাকা, রবিবার   ১৯ মে ২০২৪

সৃজিতের সিনেমা থেকে সরে গেলেন মহাতারকারা!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:১৮, ৪ জুলাই ২০১৮

পরিচালক হিসেবে টালিউডে আগমন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের হাত ধরে। সেখান থেকে একের পরে এক বক্স অফিস সাফল্যের মুখ দেখেছেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। এবারে তিনি শুরু করতে চলেছেন তার নিজের প্রযোজনা সংস্থা ‘ম্যাচকাট। ঘটা করে সংবাদ সম্মেলন করে জানান, ‘ম্যাচকাট প্রযোজিত প্রথম সিনেমার মুখ্য চরিত্রে থাকছেন সেই প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং যীশু সেনগুপ্ত। কারণ, যে সিনেমাতে সৃজিত হাত দিয়েছেন, তার সঙ্গে বাঙালি দর্শকের সম্পর্ক প্রায় অর্ধশতকের।

১৯৬৮ সালে মুক্তিপ্রাপ্ত কিংবদন্তি সিনেমা ‘চৌরঙ্গী’-কেই পুনরায় পর্দায় আনতে চাইছেন সৃজিত। যে সিনেমায় উত্তম-বিশ্বজিৎ-শুভেন্দু-অঞ্জনা-উৎপল দত্তের উপস্থিতি, তার পরিবর্তে সিনেমা তৈরি করতে গেলে বড় মাপের তারকা সমাগম প্রয়োজন, তা তিনি ভালোভাবেই বুঝতে পেরেছিলেন।

কিন্তু কোথায় যেন কী হয়ে গেল! সিনেমা শুরুর ঠিক একমাস আগেই জানা গেল, সৃজিতের সিনেমা থেকে সরে এসেছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। কারণ এই চরিত্র কম বয়সি কাউকে দিলে সেটা অনেক মানানসই হবে বলে মনে করেন তিনি। অপরদিকে যীশু সেনগুপ্ত তার শারীরিক অসুস্থতার কথা জানিয়ে সিনেমা থেকে সরে গেলেন।

বর্তমানে এই প্রজেক্টে যেসব তারকারা রয়েছেন, তারা হলেন— ঋতুপর্ণা সেনগুপ্ত, আবির চট্টোপাধ্যায়, অনির্বাণ ভট্টাচার্য্য, রুদ্রনীল ঘোষ, স্বস্তিকা মুখোপাধ্যায়, পরমব্রত চট্টোপাধ্যায়, কাঞ্চন মল্লিক ও সুজয় প্রসাদ সহ আরও অনেকে। সিনেমার নামও পরিবর্তন করে — ‘শাহজাহান রিজেন্সি’ রাখা হয়েছে।

জুলাইয়ের শেষেই শুরু হচ্ছে শুটিং।

সূত্র : এবেলা

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি