ঢাকা, মঙ্গলবার   ১৯ মার্চ ২০২৪

সেফটিক ট্যাংক পরিষ্কার করতে গিয়ে প্রাণ গেল দু’জনের

জয়পুরহাট প্রতিনিধি

প্রকাশিত : ১৮:৫৭, ২৩ সেপ্টেম্বর ২০১৯ | আপডেট: ১৯:৩২, ২৩ সেপ্টেম্বর ২০১৯

জয়পুরহাটের পাঁচবিবিতে একটি বাড়ির নির্মাণাধীন টয়লেটের সেফটিক ট্যাংকের ছাদের সার্টারিং-এর কাঠ খোলাসহ ট্যাংক পরিষ্কার করতে গিয়ে গৃহকর্তাসহ দুই জনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন আরও একজন। সোমবার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার শালাইপুর গ্রামে এ দুর্ঘটনা ঘটে। 

নিহতরা হলেন- শালাইপুর গ্রামের মৃত আমজাদ হোসেনের ছেলে গৃহকর্তা মোহাম্মদ আলী ও একই উপজেলার বাঁশখুর গ্রামের নজরুল ইসলামের ছেলে নির্মাণ শ্রমিক নাইম হোসেন। আর আহত জাকারিয়া হোসেন শালাইপুর গ্রামের নজরুল ইসলামের ছেলে। তাকে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পরিবার ও এলাকাবাসীর উদ্ধৃতি দিয়ে পুলিশ জানায়, নির্মাণ শ্রমিক নাইম গৃহকর্তা মোহাম্মদ আলীর সেফটিক ট্যাংকের ছাদের ভেতরে কাঠের সার্টার খোলাসহ ট্যাংকটি পরিষ্কার করতে ভেতরে নামেন। বেশ কিছুক্ষণ পর তার সাড়া শব্দ না পেয়ে গৃহকর্তা সেখানে গিয়ে তাকে অজ্ঞান অবস্থায় পড়ে থাকতে দেখেন। পরে নাইমকে বের করে আনতে গিয়ে তিনি এবং জাকারিয়াও সেফটিক ট্যাংকের ভেতরে অজ্ঞান হয়ে পড়েন। 

খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে দুই জনকে মৃত এবং অপর এক জনকে আহত অবস্থায় উদ্ধার করে। 

পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুনসুর রহমান জানান, উপজেলা সালাইপুর গ্রামের মোহাম্মদ আলীর বাড়িতে নতুন একটি পাকা টয়লেট নির্মাণ করা হয়। কয়েক দিন আগে মিস্ত্রিরা ওই টয়লেটের সেফটিক ট্যাংকের ছাদ ঢালায় দেয়। সোমবার ওই ঢালাইয়ের সার্টার খুলতে গিয়ে এ দুর্ঘটনা ঘটে। আহত একজনকে উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি