ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

সোনারগাঁও হোটেলে বড়দিন ও নববর্ষের বিশেষ অনুষ্ঠান

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:৩২, ২২ ডিসেম্বর ২০২১

প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে সামাজিক দূরত্ব নিশ্চিত করণের পাশাপাশি যথাযথ স্বাস্থ্য ও নিরাপত্তা ব্যবস্থা বজায় রেখে ২০২১ সালের বড়দিন এবং ইংরেজি নববর্ষ ২০২২ উদযাপনের জন্য অনেকগুলো জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

বুধবার (২২ ডিসেম্বর) প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলের পক্ষ থেকে এক বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বড়দিন এবং ইংরেজি নববর্ষ উভয় দিনই থাকবে উৎসবমুখর। ২০২১ সালের শেষ সপ্তাহে হোটেলের লবিতে এবং ক্যাফে বাজার রেস্তোরাঁতে ক্রিসমাস ট্রি, গুডিজ হাউস এবং বিভিন্ন আলকসজ্জার মাধ্যমে বিশেষ ভাবে সুসজ্জিত করা হবে। সান্টা ক্লজ এবং তার বন্ধুরা হোটেলে আগত সকল শিশুদেরকে চমকপ্রদ উপহার দেয়ার মাধ্যমে বরণ করে নিবে। 

জানানো হয়, বড়দিন উপলক্ষে ২৫শে ডিসেম্বর হোটেলের সুইমিং পুলের পাশে ওয়েসিস গার্ডেনে বাচ্চাদের বিনোদনের জন্য আয়োজন করা হবে ‘কিডস কার্নিভ্যাল’ নামক বিশাল মেলা, যেখানে সকাল ৯ টা থেকে রাত ৯ টা পর্যন্ত বাচ্চারা বিভিন্ন রকম মজাদার গেম রাইড, যাদুর খেলা এবং পাপেট শো সহ আরও অনেক কিছু উপভোগ করতে পারবে।  

প্রাপ্তবয়স্ক এবং শিশু সকলের জন্য এই কিডস কার্নিভ্যালের টিকিটের দাম নির্ধারণ করা হয়েছে জনপ্রতি মাত্র ১২০০ টাকা। স্বাস্থ্যসুরক্ষা নিশ্চিত করার জন্য হোটেলে আগত সকল অতিথিদেরকে সর্বদা মাস্ক পরিধান করে এই আনন্দদায়ক অনুষ্ঠানগুলি উপভোগ করতে হবে। হোটেলে প্রবেশের আগে প্রত্যেক অতিথির তাপমাত্রা পরীক্ষা করা হবে এবং যথাযথ স্বাস্থ্যবিধি মেনে অতিথিদের প্রবেশ নিশ্চিত করা হবে। সম্মানিত অতিথিদের নিরাপত্তা আরও বাড়ানোর জন্য হোটেলের ভিতরেও বিভিন্ন স্থানে তাপমাত্রা পরীক্ষা করা হবে। 

আগত অতিথিগন জনপ্রতি মাত্র ৪ হাজার ৫’শত টাকায় ক্যাফে বাজার রেস্টুরেন্টে ক্রিসমাস ইভ উপলক্ষে আয়জিত বিশেষ ডিনার উপভোগ করতে পারবেন। হোটেলের লবিতে এখন থেকে ২৫ ডিসেম্বর পর্যন্ত বিশেষ ক্রিস্টমাস গুডিজ বিক্রি করা হবে এবং অ্যারোমাজ রেস্টুরেন্টে বিভিন্ন ধরণের ক্রিস্টমাস কেক এবং পেস্ট্রি পাওয়া যাবে। 

প্রতিষ্ঠানটি জানায়, অত্যন্ত জমকালো ভাবে ইংরেজি নববর্ষ উদযাপন করার জন্য নববর্ষের ৩১শে ডিসেম্বর হোটেলের প্যাসিফিক এভিনিউতে রাত ৮ টা থেকে একটি দর্শনীয় লাইভ মিউজিকের অনুষ্ঠান হবে। স্থানীয় সঙ্গিত ব্যান্ডের গান ও বাদ্য পরিবেশনার মধ্য দিয়ে প্যান প্যাসিফিক সোনারগাঁও ২০২১ সালকে বিদায় জানাবে এবং নতুন বছর ২০২২ সালকে দুর্দান্ত শৈলীতে স্বাগত জানাবে। 

বিজ্ঞপ্তিতে বলা হয়, হোটেল কর্তৃপক্ষ ৩১ ডিসেম্বর রাতে একটি আকর্ষণীয় র‌্যাফেল ড্র এর আয়োজন করেছে। এই র‍্যাফেল ড্র তে অংশগ্রহণ করে অবশ্যই আকর্ষণীয় পুরস্কার জিততে ভুল করবেন না। আয়োজিত প্রত্যেক অনুষ্ঠানের টিকিট এখন বিক্রি হচ্ছে হোটেল লবিতে।

এসি
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি