ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

সোশ্যাল ইসলামী ব্যাংকের অর্ধ-বার্ষিক ব্যবসায়িক সম্মেলন

প্রকাশিত : ২১:৫৫, ১৩ জুলাই ২০১৯

সোশ্যাল ইসলামী ব্যাংক লিমিটেড (এসআইবিএল)-এর দুই দিনব্যাপী অর্ধ-বার্ষিক ব্যবসায়িক সম্মেলন- ২০১৯ ঢাকার লা মেরিডিয়ান হোটেলে দুই দিনব্যাপী  এই  আয়োজন করা হয়।

ব্যাংকের চেয়্যারম্যান ও চট্টগ্রাম বিশ্বদ্যিালয়ের সাবেক উপাচার্য প্রফেসর মো. আনোয়ারুল আজিম আরিফ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সম্মেলনের শুভ উদ্বোধন করেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কাজী ওসমান আলী। এছাড়াও অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ব্যাংকের পরিচালক মো. সাঈদুর রহমান এবং মো. কামাল উদ্দিন।

ব্যাংকের চেয়ারম্যান তাঁর মূল্যবান বক্তব্যে উল্লেখ করেন, যে বৃহত্তর অর্থনৈতিক সূচকে বাংলাদেশ ভালো অবস্থানে রয়েছে এবং দেশের উন্নয়ন আভ্যন্তরীণ উৎস থেকেই হচ্ছে, এটা আমাদের উন্নয়নের উল্লেখযোগ্য প্রমাণ। তবে ব্যাংকিং খাতে নানা অস্থিরতা বিরাজ করছে, তা সত্যেও সকলের সম্মিলিত প্রচেষ্টায় সোশ্যাল ইসলামী ব্যাংকের বিভিন্ন সূচক ভালো রয়েছে। তিনি ব্যাংকের ব্যবসায়িক লক্ষ্যমাত্রা অর্জনে মূল্যবান দিকনির্দেশনা প্রদান করেন এবং গ্রাহক সেবার মান উন্নয়নের জন্য ব্যাংকের সকল পর্যায়ের কর্মকর্তাদের আহবান জানান। উপস্থিত সকলকে ধন্যবাদ জানিয়ে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী উল্লেখ করেন যে সকলের সম্মিলিত প্রচেষ্টায় সোশ্যাল ইসলামী ব্যাংক আধুনিক ও প্রযুক্তি-ভিত্তিক ইসলামী ব্যাংকিং সেবা দেশের সর্বস্তরের মানুষের দোরগোড়ায় পৌঁছে দিচ্ছে এবং এর ফলে ব্যাংকের ব্যবসায়িক সফলতার ধারাবাহিকতা অব্যাহত রয়েছে।

ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক, উপ-ব্যবস্থাপনা পরিচালক, বিভাগীয় প্রধানগণ, উর্ধ্বতন নির্বাহীবৃন্দ এবং ১৫৭টি শাখার ব্যবস্থাপকগণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। দুই দিনব্যাপী এই অর্ধ-বার্ষিক ব্যবসায়িক সম্মেলনে জানুয়ারী-জুন, ২০১৯ সময়ে অর্জিত ব্যাংকের সার্বিক ব্যবসায়িক অগ্রগতির পর্যালোচনা করা হয় এবং জুলাই-ডিসেম্বর, ২০১৯ সময়ের জন্য কৌশলগত ব্যবসায়িক পরিকল্পনা গ্রহণ করা হয়।

কেআই/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি