ঢাকা, সোমবার   ০৬ মে ২০২৪

সোশ্যাল ইসলামী ব্যাংকের ১০% লভ্যাংশ অনুমোদন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:৩২, ৬ জুলাই ২০২১

সোশ্যাল ইসলামী ব্যাংক লিমিটেড (এসআইবিএল)-এর ২৬তম বার্ষিক সাধারণ সভা (এজিএম) ৬ জুলাই ২০২১ ভার্চুয়াল প্লাটফর্মে অনুষ্ঠিত হয়েছে। 

বার্ষিক সাধারণ সভায় ২০২০ সালের জন্য ১০ শতাংশ লভ্যাংশ অনুমোদন করা হয়, এর মধ্যে ৫ শতাংশ নগদ এবং ৫ শতাংশ স্টক। 
সভায় সভাপতিত্ব করেন পরিচালনা পর্ষদের চেয়ারম্যান ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য প্রফেসর মোঃ আনোয়ারুল আজিম আরিফ। সভায় পরিচালনা পর্ষদের ভাইস চেয়ারম্যানদ্বয় বেলাল আহমেদ ও মো: সাইদুর রহমান এবং পরিচালকবৃন্দ ও শেয়ারহোল্ডারবৃন্দ অংশগ্রহণ করেন। 

এছাড়াও ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মো. তাজুল ইসলাম সহ অন্যান্য উপ-ব্যবস্থাপনা পরিচালকগণ অংশগ্রহণ করেন। এই ভার্চুয়াল সাধারণ সভায় শেয়ারহোল্ডারগণ ব্যাংকের সার্বিক উন্নয়ন ও অগ্রগতিতে সন্তোষ প্রকাশ করেন এবং বিভিন্ন পরামর্শ প্রদান করেন। সভা পরিচালনা করেন ব্যাংকের কোম্পানী সচিব আব্দুল হান্নান খান।

ব্যাংকের চেয়ারম্যান প্রফেসর মোঃ আনোয়ারুল আজিম আরিফ তাঁর স্বাগত বক্তব্যে বলেন, বাংলাদেশসহ সারা বিশ্বে চলমান অতিমারির কারণে ব্যবসা-বাণিজ্যসহ মানুষের স্বাভাবিক কর্মকান্ড ব্যাহত হচ্ছে। এর মধ্যেও সোশ্যাল ইসলামী ব্যাংক তার সকল ব্যবসায়িক সূচকের ইতিবাচক ধারা অব্যাহত রাখতে পেরেছে এবং আগামীতেও এ অগ্রযাত্রা অব্যাহত থাকবে বলে তিনি শেয়ারহোল্ডারদের আশ্বস্ত করেন। 
কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি