ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

হবিগঞ্জে ছুরিকাঘাতে দুই ভাই নিহত

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৮:৫৬, ১৯ আগস্ট ২০১৮ | আপডেট: ০৯:৪৫, ১৯ আগস্ট ২০১৮

হবিগঞ্জের বাহুবল উপজেলায় রাস্তা নির্মাণ কাজ নিয়ে বিরোধের জের ধরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে ওয়াহিদ মিয়া ও কাওছার মিয়া নামে দুই ভাই নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুইজন।

শনিবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার পুটিজুরী বাজারে এ ঘটনা ঘটে। বাহুবল মডেল থানার ওসি মাসুক আলী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে হত্যাকারীদের ধরতে অভিযান শুরু করেছে।

নিহত ওয়াহিদ মিয়া ও কাওছার মিয়া মিরেরপাড়া গ্রামের আব্দুল্লাহ মিয়ার ছেলে বলে জানা গেছে।

এলাকাবাসী জানায়, ওয়াহিদ মিয়া গ্রামের একটি রাস্তার কাজ করাচ্ছিলেন। ওই কাজে শেয়ার হতে প্রস্তাব দিয়েছিল পার্শ্ববর্তী শেওরাতলী গ্রামের শাহনাজ। কিন্তু ওয়াহিদ মিয়া তাতে রাজি না হওয়ায় এ নিয়ে তাদের মাঝে বিরোধ দেখা দেয়। পরে গতকাল শনিবার রাতে ওয়াহিদ মিয়া স্থানীয় পুটিজুরী বাজারে যান। সেখানে শাহনাজ তাকে ছুরি দিয়ে আঘাত করেন। এ সময় তাকে বাঁচাতে ছুটে যান ভাই কাওছার এবং একই গ্রামের বাসিন্দা আব্দুল আলী ও লুলু মিয়া। সে তাদেরকেও হামলা চালিয়ে আহত করে। গুরুতর আহত অবস্থায় তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক ওয়াহিদ মিয়াকে মৃত ঘোষণা করেন। অপর আহতদের প্রাথমিক চিকিৎসা দিয়ে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে পৌঁছার পর রাত সাড়ে ১১টায় মারা যান কাওছার মিয়া।

একে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি