ঢাকা, বুধবার   ১৭ এপ্রিল ২০২৪

হবিগঞ্জে ব্যবসায়ীকে রক্তাক্ত জখম করে মৃত ভেবে ফেলে গেল প্রতিপক্ষ

সুনামগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ১৬:০৬, ২১ ডিসেম্বর ২০১৯ | আপডেট: ১৬:০৭, ২১ ডিসেম্বর ২০১৯

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার বালিজুরী ইউনিয়নের বালিজুরী গ্রামে পূর্ব বিরোধের জেরে এক ব্যবসায়ীকে নিজ বাড়ি থেকে অপহরণ করে নিয়ে যায় একটি চক্র। তারা এই ব্যবসায়ীর হাত পা ও চোখ বেঁধে নিয়ে লাঠি দিয়ে বেদড়ক পিঠিয়ে ও গিল ঘুষি দিয়ে রক্তাক্ত জখম করে মৃত ভেবে পালিয়ে যায়।

অপহরণের শিকার এই ব্যবসায়ীর নাম ডা. মো. মফিকুল মিয়া (৫০)। তিনি বালিজুরী গ্রামের মৃত ডা. মো. মোবারক হোসেনের ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার গভীর রাতে একই ইউনিয়নের রঙ্গাচরা গ্রামের মো. আনোয়ার হোসেন, শাহিন মিয়া ও শাহ আলমের নেতৃত্বে অপহরণকারীরা ডা. মো. মফিকুল মিয়ার (৫০) বাড়িতে ঢুকে। পরে তার হাত পা ও চোখ বেধেঁ ঘর থেকে অপহরণ করে রঙ্গাচরা প্রাইমারি স্কুলের পূর্বপাশে কামাল মিয়ার বাড়ির পেছনে নিয়ে যায়। সেখানে তাকে লাঠিসোটা দিয়ে বেদড়ক পিঠিতে ও কিল ঘুষি দিয়ে রক্তাক্ত জখম করে এবং মৃত ভেবে ফেলে রেখে যায়। 

শনিবার ভোরে স্থানীয় লোকজনের সহায়তায় ওই ব্যবসায়ীর জ্ঞান ফিরলে তাকে প্রথমে বাগলী বাজারে এনে প্রাথমিক চিকিৎসা সেবা দেয়া হয়। খবর পেয়ে তাহিরপুর থানার এসআই মো. মোস্তফা মিয়ার নেতৃত্বে পুলিশ সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করেন। এ ঘটনায় কাউকে আটক করা হয়নি।

এ ব্যাপারে গুরুতর আহত ডা. মফিকুল মিয়া জানান, রঙ্গাচরা গ্রামের আনোয়ার, শাহিন ও শাহ আলম তাকে প্রাণে মেরে ফেলার উদ্দেশ্যে নিজ বাড়ি থেকে হাত পা ও চোখ মুখ বেঁধে নিয়ে যায় এবং তাকে বেদড়ক পিঠিয়ে এবং কিল ঘুষি দিয়ে রক্তাক্ত জখম করে পালিয়ে যায়।

এ ব্যাপারে তাহিরপুর থানার অফিসার ইনচার্জ মো. আতিকুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পুলিশ ঘটনাস্থলে গিয়েছে এবং তদন্ত সাপেক্ষে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

একে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি