ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

‘হলি আর্টিজানে হামলার তত্বাবধানে ছিল রাশেদ’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:৪৯, ২৮ জুলাই ২০১৭ | আপডেট: ১৭:১১, ২৯ জুলাই ২০১৭

গুলশানের হলি আর্টিজান বেকারিতে হামলা তত্বাবধায়ক ছিল আসলাম হোসেন রাশেদ। ওই হামলার অন্যতম প্রধান পরিকল্পনাকারী সে। যাকে নাটোরের সিংড়া বাসস্ট্যান্ড এলাকা থেকে আটক করা হয়েছে।

শুক্রবার রাজধানীর গুলিস্তানে অলিম্পিক ভব‌নে অলিম্পিক ডে উপলক্ষে বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের আয়োজিত চিত্রাঙ্কন প্রতিযোগিতার উদ্বোধন শেষে এসব কথা বলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল। অলিম্পিক স্টেডিয়ামের শেখ রাসেল রোলার স্কেটিং কমপ্লেক্সে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, গুলশানে হলি আর্টিজান হামলার সঙ্গে যারা জড়িত ছিল এবং সরাসরি অংশ নিয়েছিল- তাদের প্রায় সবাই ধরা পড়েছে। আমরা সবাইকে চিহ্নিত করেছি। বাকি ২/১ জন যারা রয়েছে তাদেরকেও ধরে ফেলব। গোয়েন্দারা ভালো কাজ করছে। এই হামলায় সত্যিকারের নতুন ডাইমেনশন দেখেছি আমরা।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, হলি আর্টিজানের ঘটনার তদন্ত শেষের পথে; শিগগিরই এর চার্জশিট দাখিল করা হবে। ওই হামলায় শুধু দেশি নয়; বিদেশি বন্ধুপ্রতীম দেশের কয়েকজনও নিহত হয়েছে। কাজেই নির্ভুল তদন্ত শেষ করতে কাজ চলছে। আশা করছি দ্রুততর সময়ের মধ্যে তদন্ত শেষ হবে। আমাদের তদন্ত শেষ পর্যায়ে রয়েছে।

আসাদুজ্জামান খাঁন কামাল বলেন, বাংলাদেশে আর কোনো হলি আর্টিজানের মতো ঘটনা সংঘঠিত হতে দেওয়া হবে না। বড় ধরনের হামলা যেন না হয়- সে জন্য আমরা সব কিছু যাচাই-বাছাই করে সিদ্ধান্ত নিচ্ছি।

আরকে/ডব্লিউএন


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি