ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

হাবিপ্রবি শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার, রাস্তা অবরোধ

হাবিপ্রবি প্রতিনিধি

প্রকাশিত : ২৩:৪৬, ১৮ নভেম্বর ২০২১

দিনাজপুরে জয়ন্ত ছাত্রীনিবাস থেকে মাধবী রায় বর্মণ (২২) নামে হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) এক ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৮ নভেম্বর) রাত ৯টার দিকে বিশ্ববিদ্যালয় সংলগ্ন মেস থেকে মরদেহটি উদ্ধার করা হয়। 

নিহত মাধবী রানী বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান বিভাগের ১৭তম ব্যাচের শিক্ষার্থী। পিতা- সত্যেন্দ্র নাথ বর্মন, মাতা- শেফালী রানী। তার বাড়ি পঞ্চগড় জেলার বোদা উপজেলায়। তার মৃত্যুর ঘটনায় ঢাকা-দিনাজপুর মহাসড়ক অবরোধ করেছেন সহপাঠীরা।

পুলিশ ও মেস সূত্রে জানা গেছে, সন্ধ্যায় নিজ কক্ষে ফ্যানের সঙ্গে ওড়না পেঁচানো অবস্থায় মাধবীর মরদেহ দেখতে পেয়ে থানায় খবর দেন ছাত্রীনিবাসের অন্য ছাত্রীরা। পুলিশ এসে সুরতহাল প্রতিবেদন শেষে মরদেহ উদ্ধার করে।

দিনাজপুরের কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফফর হোসেন বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর প্রস্তুতি চলছে। মৃত্যুর কারণ এখনই বলা যাচ্ছে না। 

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর প্রফেসর ড. মামুনুর রশিদ বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে এসেছি। সহপাঠীর মৃত্যুর সংবাদে শিক্ষার্থীরাও এসেছে। রাত সাড়ে ৯টার দিকে তারা বিশ্ববিদ্যালয়ের সামনের সড়কে অবস্থান করে দিনাজপুর-ঢাকা মহাসড়ক অবরোধ করেছে।

এসি
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি