ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

হারের মুহুর্তে গল্ফ খেলতে গেলেন ট্রাম্প

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:৫০, ৮ নভেম্বর ২০২০

আমেরিকার সদ্য সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের প্রিয় খেলা গল্ফ। যখনই সময় পেতেন বিনোদনের জন্য ভার্জিনিয়ায় নিজের গল্ফ কোর্সে চলে আসতেন তিনি।  শনিবারও তার অন্যথা হল না। তবে এ বার বিনোদনের জন্য নয় উদ্বেগ কাটাতেই হাতে তুলে নিয়েছিলেন গল্ফের স্টিক। 

চার দিক থেকে একের পর এক যখন তাঁর হারার খবর আসছিল শরীরী ভাষায় ‘শেষ হাসিই আমিই হাসব’, এমন ঢঙে গল্ফের স্টিক দিয়ে বল মারছিলেন ট্রাম্প। ধূসর রঙের জ্যাকেট, গাঢ় ধূসর রঙা স্ল্যাকস এবং সাদা টুপি পরেছিলেন ট্রাম্প। তাঁর টুপিতে লেখা ছিল, ‘মেক আমেরিকা গ্রেট এগেন’। শনিবার গোটা আমেরিকা যখন বাইডেনের জয়ে মেতে উঠেছে, ট্রাম্পের টুপির সেই লেখা যেন তাঁকে কটাক্ষ করছিল।

আমেরিকাকে গ্রেট বানানোর আগেই তাঁকে মসনদ থেকে ছুড়ে ফেলে দিলেন আমেরিকাবাসীরা। দেশের বড় বড় সংবাদ সংবাদমাধ্যগুলো যখন বাইডেনের জয়ের খবর দিচ্ছে, তখনও ট্রাম্প দাবি করে গিয়েছেন ‘সব মিথ্যা। বাইডেন জয়ের মিথ্যা অভিনয় করছেন’। কিন্তু সময় যত এগিয়েছে, তাঁর দাবি মিথ্যা প্রমাণিত হয়েছে।  

চার দিন আগেও গোটা বিশ্ব যাঁকে আমেরিকার প্রেসিডেন্ট হিসেবে চিনত, শনিবার রাত থেকেই সেই ট্রাম্প অতীত হয়ে গিয়েছেন আমেরিকাবাসীদের কাছে। খাতায় কলমে যা-ই থাক, কার্যত এখন থেকে তিনি সাবেক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প।

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি