ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

হাসপাতাল ছাড়লেন ঢাবির সেই ছাত্রী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:১৬, ৯ জানুয়ারি ২০২০ | আপডেট: ১৪:৫২, ৯ জানুয়ারি ২০২০

রাজধানীর কুর্মিটোলায় ধর্ষণের শিকার হয়ে হাসপাতালে ভর্তি হওয়া ঢাকা বিশ্ববিদ্যালয়ে সেই ছাত্রীকে হাসপাতাল থেকে ছাড়পত্র দেয়া হয়েছে।  

বৃহস্পতিবার (৯ জানুয়ারি) দুপুর ১২টার দিকে হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টার থেকে ছাড়পত্র পেয়ে তিনি বাড়ি ফিরে যান বলে জানিয়েছেন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল এ কে এম নাসির উদ্দিন।

তিনি জানান, ‘নিপিড়নের শিকার মেয়েটি সব ধরনের ট্রমা ও সমস্যা কাটিয়ে এখন সুস্থ আছে। তাই বোর্ড চিকিৎসকদের পরামর্শে তাকে রিলিজ দেয়া হয়েছে। এছাড়াও এক সপ্তাহ পর ওই শিক্ষার্থীকে ফলোআপের জন্য হাসপাতালে আসতে বলা হয়েছে।’

হাসপাতাল ছেড়ে যাওয়ার আগে ওই ছাত্রীর বাবা প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রী, পুলিশবাহিনী ও ঢামেক কর্তৃপক্ষের সহযোগিতার জন্য ধন্যবাদ জানিয়ে একটি চিঠি দিয়ে গেছেন বলেও জানান পরিচালক।

গত ৫ জানুয়ারি বিকেলে বিশ্ববিদ্যালয়ের বাসে ওই ছাত্রী তার এক বান্ধবীর বাসায় যাচ্ছিলেন। সন্ধ্যা পৌনে ৭টার দিকে কুর্মিটোলা নামার পর তাকে ফুটপাতের ঝোপে নিয়ে ধর্ষণ করে মজনু নামে এক ব্যক্তি।

ঘটনার তিনদিনের মাথায় গতকাল বুধবার ধর্ষক গ্রেফতার করে র‌্যাব। পেশায় হকার হলেও চুরি-ছিনতাইয়ের সাথেও জড়িত মজুন। সে সিরিয়াল রেপিস্ট বলেও র‌্যাবের পক্ষ থেকে জানানো হয়েছে।

এআই/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি