ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

হুয়াওয়ের সঙ্গে পথচলা শুরু ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ ঐশীর

প্রকাশিত : ২৩:৪২, ১৬ ফেব্রুয়ারি ২০১৯

হুয়াওয়ে বাংলাদেশের প্রোডাক্ট অ্যাম্বাসেডর হিসেবে পথচলা শুরু করলো ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৮’ এর বিজয়ী জান্নাতুল ফেরদৌস ঐশী। এখন থেকে তিনি হুয়াওয়ে বাংলাদেশের বিভিন্ন প্রমোশনাল কার্যক্রমে প্রোডাক্ট অ্যাম্বাসেডর হিসেবে কাজ করবেন। পাশাপাশি প্রযুক্তি প্রতিষ্ঠানটির বাংলাদেশের বিজ্ঞাপনচিত্রেও মিস বাংলাদেশ খ্যাত ঐশীকে দেখা যাবে।

বৃহস্পতিবার যমুনা ফিউচার পার্কের সেন্টার কোর্ট প্রাঙ্গনে ভ্যালেনটাইনস ডে উদযাপনের এক জমকালো অনুষ্ঠানে হুয়াওয়ে বাংলাদেশের প্রোডাক্ট অ্যাম্বাসেডর হিসেবে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৮’ এর বিজয়ী জান্নাতুল ফেরদৌস ঐশী’র নাম ঘোষণা করে প্রতিষ্ঠানটি।
এদিকে হুয়াওয়ে বাংলাদেশের প্রোডাক্ট অ্যাম্বাসেডর ঐশী বলেন, আমিই খুবই খুশী। সারাবেশ্বে সুনাম কুড়ানো হুয়াওয়ের সঙ্গে সম্পৃক্ত হতে পেরে খুবই ভালো লাগছে। আশা করি, হুয়াওয়ে বাংলাদেশের সঙ্গে আমার এ পথচলা মসৃণ হবে। দর্শক ও ফ্যানদের ভালো কাজ উপহার দিতে পারবো।

এদিন রাজধানীর যমুনা ফিউচার পার্কের সেন্টার কোর্টে হুয়াওয়ে ওয়াই সেভেন প্রো ২০১৯ এর সেলস সেলিব্রেশন উপলক্ষ্যে ফ্যান ও শুভাকাঙ্খীদের সঙ্গে ভ্যালেনটাইনস ডে উদযাপন করে শীর্ষস্থানীয় প্রযুক্তি প্রতিষ্ঠান হুয়াওয়ে।

এসএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি