ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

হোটেলের দরজা ভেঙে মরিয়ম নওয়াজের স্বামীকে গ্রেফতার (ভিডিও)

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:২৩, ১৯ অক্টোবর ২০২০ | আপডেট: ১৫:৫৮, ১৯ অক্টোবর ২০২০

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী নওয়াজ শরিফের জামাতা ক্যাপ্টেন সফদারকে গ্রেফতার করেছে পুলিশ। 

সোমবার দেশটির সিন্ধু প্রদেশের রাজধানী করাচির একটি হোটেল কক্ষের দরজা ভেঙে তাকে গ্রেফতার করা হয়। খবর ডন 

পাকিস্তানি সংবাদ মাধ্যম ডনের খবরে বলা হয়েছে, বর্তমান ক্ষমতাসীন সরকারের তীব্র সমালোচনা করেন মুসলিম লীগের সহ-সভাপতি নওয়াজ শরিফের মেয়ে মরিয়ম নওয়াজ। এর জের ধরেই মরিয়মের স্বামী ক্যাপ্টেন সফদারকে গ্রেফতার করে পুলিশ।

এদিকে আজ সোমবার সকালে মরিয়ম নওয়াজ টুইট করে তার স্বামীর গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন।

টুইট বার্তায় মরিয়ম লেখেন, করাচির একটি হোটেলে তারা অবস্থান করছিলেন। সোমবার ভোরে হোটেল কক্ষের দরজা ভেঙে পুলিশ জোর করে তাদের কক্ষে প্রবেশ করে। এ সময় মরিয়ম ঘুমন্ত অবস্থায় ছিলেন। এরপর পুলিশ তার স্বামীকে গ্রেফতার করে নিয়ে যায়। 

ক্যাপ্টেন সফদারকে আজিজ ভাটি থানায় নেয়া হয়েছে বলে জানা গেছে। যদিও পাকিস্তান পুলিশ বাহিনী এখনও তাকে গ্রেফতারের বিষয়ে কোনো বক্তব্য দেয়নি। 

এদিকে ক্ষমতাসীন দল পিটিআই নেতা ও ইমরান সরকারের মন্ত্রী আল জাইদি মরিয়মের অভিযোগ অস্বীকার করে বলেন, পুলিশ কারও কক্ষের দরজা ভাঙেনি। মরিয়ম মিথ্যাচার করছেন।

উল্লেখ্য, গতকাল রোববার পাকিস্তানের বিরোধী দলগুলোর ইমরান বিরোধী এক বিক্ষোভে যোগ দেন মরিয়ম নওয়াজ। ওই বিক্ষোভে স্লোগান দেন ক্যাপ্টেন সফদার। বিক্ষোভটি হয় একটি সমাধিতে।

পুলিশের অভিযোগ, ওই স্থানে বিক্ষোভ করে সমাধির পবিত্রতা নষ্ট করা হয়েছে। এ কারণে মরিয়ম, সফদারসহ ২০০ জনের বিরুদ্ধে প্রাথমিক তদন্ত প্রতিবেদন দেয় পুলিশ। এ ঘটনায় পুলিশ সফদারকে গ্রেফতার করেছে।

এএইচ/এমবি


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি