ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

৩৯৯ প্রবাসীকে খাদ্য সরবরাহ করেছে বাংলাদেশ দূতাবাস

শেখ আরিফুজ্জামান, মালয়েশিয়া থেকে : 

প্রকাশিত : ১৬:১৪, ১৬ এপ্রিল ২০২০

রাজধানী কুয়ালালামপুরে রেডজোন মেনারা সিটি ওয়ানে হোম কোয়ারেন্টাইনে থাকা ৩৯৯ বাংলাদেশিকে খাদ্য সরবরাহ করেছে বাংলাদেশ হাইকমিশন।

গত ৩১ মার্চ মেনারা সিটি ওয়ানে করোনা শনাক্তের পর পুরো ভবনটি লকডাউন করা হয়। গতকাল বুধবার (১৫ এপ্রিল) কুয়ালালামপুরে মেনারা সিটি ওয়ানে কোয়ারেন্টাইনে থাকা ৩৯৯ প্রবাসী বাংলাদেশিদের কাছে খাদ্য সামগ্রী পৌঁছে দেয় বাংলাদেশ হাইকমিশন।

হাই কমিশনের শ্রম শাখার দ্বিতীয় সচিব ফরিদ আহমেদ জানান, চলমান মুভমেন্ট কন্ট্রোলে মালয়েশিয়ায় বসবাসরত বাংলাদেশিদের সুবিধার্থে মালয়েশিয়া সরকারের সাথে নিবিড়ভাবে কাজ করে যাচ্ছে হাইকমিশন।

তিনি বলেন, ‘প্রথম থেকেই আমরা হাইকমিশনার মুহ. শহীদুল ইসলামের নির্দেশে মালয়েশিয়া সরকারের সঙ্গে বাংলাদেশিদের সহায়তা করার বিষয়ে যোগাযোগ করেছি। বাংলাদেশিদের সহায়তার জন্য আমরা মালয়েশিয়া সরকারের সঙ্গে ইতোমধ্যে চারটি বৈঠকে অংশ নিয়েছি। আমরা খুব খুশি যে মালয়েশিয়া ও বাংলাদেশ সরকার সহায়তার জন্য একত্রে কাজ করছে।’

এদিকে, শুধু মেনারা সিটি ওয়ান নয়, আরও দুটি ভবন সেলাঙ্গর ম্যানশন ও মালায়া ম্যানশনে কোয়ারেন্টাইনে থাকা বাংলাদেশিদের পর্যায়ক্রমে খাদ্য সরবরাহ করা হবে বলে জানান হাইকমিশন সংশ্লিষ্টরা। এছাড়া মুভমেন্ট কন্ট্রোলে থাকা সকল বাংলাদেশি কর্মীদের খাদ্য সহায়তা অব্যাহত রেখেছে বাংলাদেশ হাইকমিশন।

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি