ঢাকা, মঙ্গলবার, ২৪ অক্টোবর, ২০১৭ ২:৩০:১০

পুরান ঢাকায় বিয়ে করছেন পরীমনি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৩:২৭ পিএম, ১৩ অক্টোবর ২০১৭ শুক্রবার

ঢালিউডে তিনি ডানা কাটা পরী। সত্যিই তাই। তিনি দেখতে পরীর মতই। তাঁর মিষ্টি চেহারা ও হাসির প্রেমে অনেক ভক্তই হাবুডুবু খায়। নিজেকেও পরীর মত ভাবতে ভালোবাসেন এই নায়িকা। তাইতো নিজের মুঠোফোনের রিংটোনেও দিয়ে রেখেছেন ‘আমি ডানা কাটা পরী’ ওয়েলকাম টিউন। তবে সব ভক্তদের জন্য কষ্টের খবর হচ্ছে বিয়ে করতে যাচ্ছেন পরীমনি। তাও আবার পুরান ঢাকায়।

মিডিয়ায় প্রকাশ লাভগুরু তামিমের সঙ্গে প্রেম করছেন পরী। তবে বিষয়টা এখন ওপেন সিক্রেট। এ বিষয়ে পরী বেশ খোলামেলা আলোচনাই করেন। নিজের ফেসবুক পেজে প্রিয় মানুষটির সঙ্গে বিভিন্ন সময় ছবি প্রকাশ করেন।

সম্প্রতি সোশ্যাল মিডিয়া ফেসবুকে পরীমনি স্ট্যাটাস দেন, `বিয়েটা তাহলে পুরান ঢাকায়-ই করতেছি।`

এই স্ট্যাটাসের নিচে শুরু হয়ে যায় নানা মন্তব্য। জানা গেছে, পরীমনির প্রেমিক তামিমের বাড়ি পুরান ঢাকায়। অর্থাৎ শিগগির বিয়ের পরিকল্পনাতে যাচ্ছেন হালের এই নায়িকা।

উল্লেখ্য, পরীর প্রেমিকের নাম তামিম হাসান। পেশায় তিনি সাংবাদিকতা করেন। দীর্ঘ সময় বিনোদন সাংবাদিকতার পাশাপাশি এফএম রেডিও ‘রেডিও আমার’ এর জনপ্রিয় অনুষ্ঠান লাভগুরুর উপস্থাপনা করতে গিয়ে শ্রোতাদের কাছে পরিচিতি পেয়েছেন লাভগুরু হিসেবে।

পরীমনি বর্তমানে বাহাদুরি ছবির শুটিং নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন। বৃহস্পতিবারও এফডিসিতে ছবিটির শুটিং হয়েছে। এতে তাঁর বিপরীতে অভিনয় করছেন সাইমন সাদিক।

 

এসএ/টিকে


 
 

© ২০১৭ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি