ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

চতুর্থ সন্তানের বাবা হচ্ছেন রোনাল্ডো

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:০৯, ২০ জুলাই ২০১৭ | আপডেট: ১০:৪০, ২৪ জুলাই ২০১৭

গত মাসে যমজ সন্তানের বাবা হয়েছিলেন ক্রিস্টিয়ানো রোনাল্ডো। এক মাস যেতে না যেতেই ফের সুসংবাদ দিলেন। আবার নাকি বাবা হচ্ছেন তিনি। এবার তার সন্তানের মা হচ্ছেন স্প্যানিশ মডেল জর্জিনা। মঙ্গলবার স্প্যানিশ দৈনিক এল মুন্ডোকে দেয়া এক সাক্ষাৎকারে সুখবরটি নিশ্চিত করলেন পতুর্গিজ সুপারস্টার।

নিন্দুকরা বলাবলি করছেন, নিজের অগণিত ট্রফি আর পুরস্কার সংরক্ষণের জন্য আস্ত একটি জাদুঘর বানাতে হয়েছে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে। এবার হয়তো সন্তানদের খেলাধুলার জন্য স্টেডিয়াম বানাতে হবে! ইদানীং ট্রফির চেয়েও দ্রুতগতিতে বাড়ছে রোনাল্ডোর পরিবারের সদস্য সংখ্যা।

গত মাসেই যমজ সন্তানের বাবা হয়েছেন রিয়াল মাদ্রিদের পর্তুগিজ সুপারস্টার। তার রেশ কাটতে না কাটতেই রোনাল্ডো নিশ্চিত করলেন, আবার বাবা হতে চলেছেন তিনি! আগের তিন সন্তানের মায়ের পরিচয় প্রকাশ করেননি রোনাল্ডো। তবে এবার সন্তানের মায়ের নাম জানা যাচ্ছে তার জন্মের আগেই। বান্ধবী জর্জিনা রদ্রিগেজের গর্ভে বেড়ে উঠছে রোনাল্ডোর চতুর্থ সন্তান।

রোনাল্ডোর প্রথম সন্তান ছেলে ক্রিশ্চিয়ানো জুনিয়রের বয়স এখন সাত। পরে যমজ সন্তানের ক্ষেত্রেও ‘সারোগেট পদ্ধতি’ (গর্ভ ভাড়া) বেছে নেন সময়ের অন্যতম সেরা ফুটবলার। ৮ জুন যুক্তরাষ্ট্রে তার যমজ সন্তানের জন্ম দিয়েছেন একজন ‘সারোগেট’ মা। গর্ভ ভাড়া দিয়ে যিনি পেয়েছেন দুই লাখ ইউরো।

 

ফিফা কনফেডারেশন্স কাপের সেমিফাইনাল থেকে পর্তুগালের বিদায়ের পর ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করে পরিবারের নতুন দুই সদস্যকে ফুটবল বিশ্বের সঙ্গে পরিচয় করিয়ে দেন সিআর সেভেন। যমজ সন্তানের একজন ছেলে, অন্যজন মেয়ে। ছেলের নাম রেখেছেন মাতেও, মেয়ের নাম ইভা মারিয়া।

 

মাতেও ও ইভা পৃথিবীর আলো দেখার কিছুদিন আগেই বান্ধবী জর্জিনার পেটের ওপর হাত রাখা একটি ছবি ইনস্টাগ্রামে দিয়েছিলেন রোনাল্ডো। তখন থেকেই গুঞ্জন, জর্জিনা সন্তানসম্ভবা। রোনাল্ডো তখন এ বিষয়ে মুখ খোলেননি। তবে ঘটনা সত্যি হওয়ায় ব্যাপারটি আর চেপে রাখেননি পর্তুগিজ যুবরাজ। মঙ্গলবার স্প্যানিশ দৈনিক এল মুন্ডোকে দেয়া এক সাক্ষাৎকারে সুখবরটি নিশ্চিত করে রোনাল্ডো বলেছেন, ‘যে আসছে তার জন্য আমি খুবই খুশি। বড় পরিবারেই সুখ।’

সাবেক বান্ধবী ইরিনা শায়েকের সঙ্গে বিচ্ছেদের পর গত বছর রোনাল্ডোর জীবনে আসেন স্প্যানিশ মডেল জর্জিনা। মাদ্রিদে গুচির একটি দোকানে বিক্রয়কর্মী ছিলেন জর্জিনা।

নভেম্বরে প্রথম একসঙ্গে দেখা যায় এই যুগলকে। এই মুহূর্তে পুরো পরিবার নিয়ে স্পেনের ইবিজা দ্বীপে ছুটি কাটাচ্ছেন রোনাল্ডো ও জর্জিনা। ইদানীং ইনস্টাগ্রামে মাঝেমধ্যেই বিয়ের পোশাকের ছবি দিচ্ছেন জর্জিনা। যা নিয়ে কানাঘুষা চলছে, দ্রুতই হয়তো বিয়ের সানাই বাজবে!

 

চতুর্থ সন্তানের জন্মের আগেই বিয়ে সেরে ফেলবেন কিনা, সে ব্যাপারে অবশ্য রোনাল্ডো কিছু জানাননি। তবে এল মুন্ডোকে দেয়া সাক্ষাৎকারে কথা বলেছেন দুই নবজাতককে নিয়ে। হৃদয়ের নতুন দুই ভালোবাসাকে আগলে ধরে সুখের সাগরে ভাসলেও দুই পিচ্চির ডায়াপার বদলানোর বিদ্যাটা নাকি এখনও ভালো করে রপ্ত করতে পারেননি রোনাল্ডো! ওয়েবসাইট।

//এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি