ঢাকা, শুক্রবার   ২৬ ফেব্রুয়ারি ২০২১, || ফাল্গুন ১৪ ১৪২৭

মাশরাফির ক্যারিয়ার শেষ!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৫৩, ৮ নভেম্বর ২০২০ | আপডেট: ১৫:৫৪, ৮ নভেম্বর ২০২০

পুরোপুরি ফিট না থাকায় সাবেক অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা ফিটনেস পরীক্ষায় অংশ নিতে পারবেন না বলে জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান। তাহলে কী শেষ হয়ে গেলো মাশরাফির ক্রিকেট ক্যারিয়ার! এমন প্রশ্ন এখন ভক্ত-সমর্থকদের মন-মানসে।

আসন্ন বঙ্গবন্ধু টি-টোয়েন্টি টুর্নামেন্টের জন্য প্লেয়ার ড্রাফটে থাকা খেলোয়াড়দের জন্য বাধ্যতামূলক ফিটনেস পরীক্ষার ব্যবস্থা করছে বিসিবি। এই টুর্নামেন্টের জন্য সাকিবসহ ১১৩ জন ক্রিকেটারের ফিটনেস পরীক্ষা হবে আগামী ৯ ও ১০ নভেম্বর। ফিটনেস পরীক্ষার জন্য বোর্ড ইতোমধ্যে সাকিবসহ ১১৩ ক্রিকেটারের নাম ঘোষণাও করেছে। তবে সেই তালিকায় নেই মাশরাফির নাম।

এ বিষয়ে আকরাম খান বলেন, ‘আমরা যে রিপোর্টটা পেয়েছি তাতে সে আপাতত ফিট নয়। যখন ফিট হবে, তখন আমরা ব্যবস্থা নেবো। যেহেতু সে ফিট নয়, তাই সে ফিটনেস টেস্ট দিতে পারবে না।’

যদিও করোনার কারণে দীর্ঘদিন পর এই বঙ্গবন্ধু টি-টোয়েন্টি টুর্নামেন্ট দিয়েই ক্রিকেটে ফিরতে বদ্ধপরিকর ছিলেন মাশরাফি। কিন্তু গত ১৬ অক্টোবর সিটি ক্লাব মাঠে ব্যক্তিগত অনুশীলনে হ্যামস্ট্রিং ইনজুরিতে পড়েন ম্যাশ।

স্ক্যান করার জন্য বিসিবির চিকিৎসক ও ফিজিওর সঙ্গে যোগাযোগ করতে বলা হয়েছিলো সাবেক হয়ে যাওয়া দেশ সেরা এই অধিনায়ককে।

গত মার্চে অধিনায়কত্ব ছাড়ার শেষ সিরিজের পর থেকে আর কোনও প্রতিযোগিতামূলক ক্রিকেট খেলেননি মাশরাফি। বর্তমানে সেল্ফ কোয়ারেন্টাইনে আছেন তিনি। কারণ সম্প্রতি তার মেয়ে হুমায়রা মর্তুজা ও ছেলে সাহিল মর্তুজাও করোনায় আক্রান্ত হয়েছেন। 

অবশ্য এর আগেই করোনায় আক্রান্ত হয়ে তা থেকে মুক্তও হন মাশরাফি।

এনএস/


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি