ঢাকা, মঙ্গলবার   ১৯ মার্চ ২০২৪

দেশসেরা তরুন করদাতা সৈয়দ মোহাম্মদ তানভীর

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৫৩, ১৮ নভেম্বর ২০১৭ | আপডেট: ১৭:৩০, ১৯ নভেম্বর ২০১৭

অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিতের কাছ থেকে দেশসেরা তরুণ করদাতার পদক নিচ্ছেন সৈয়দ মোহাম্মদ তানভীর

অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিতের কাছ থেকে দেশসেরা তরুণ করদাতার পদক নিচ্ছেন সৈয়দ মোহাম্মদ তানভীর

দেশসেরা নতুন আয়কর দাতা, দেশের সেরা তরুণ করদাতা, কর অঞ্চলের সর্বোচ্চ করদাতা, তৈরি পোশাক ক্যাটাগরিতে দেশের সর্বোচ্চ করদাতার পুরষ্কার -সব গেছে একই পরিবারে। পরিবারটি হল চট্টগ্রামের প্যাসিফিক জিন্স গ্রুপের চেয়ারম্যান মোহাম্মদ নাছির উদ্দিনের পরিবার। তৈরি পোশাক ক্যাটাগরীতে দেশের সর্বোচ্চ করদাতার প্রায় সবক’টি পুরষ্কার গেছে এই পরিবারটির কাছে।

প্যাসিফিক জিন্স গ্রুপের চেয়ারম্যান মোহাম্মদ নাছির উদ্দিন নিজের কর অঞ্চল চট্টগ্রামে সর্বোচ্চ করদাতা। তার বড় ছেলে সৈয়দ মোহাম্মদ তানভীর হয়েছেন দেশসেরা তরুণ করদাতা। আর ছোট ছেলে সৈয়দ তাহমীর এবার প্রথম কর দিয়েছেন। আর কর দিয়েই দেশের সেরা নতুন করদাতাদের একজন হিসেবে বিবেচিত হচ্ছেন তিনি।

দেশের সেরা ব্যবসায়ী পরিবারগুলোর মধ্যে এটি একটি রেকর্ড যা সাম্প্রতিক সময়ে আলোচনায় এসেছে। প্রতিষ্ঠানটির পরিচালক সৈয়দ মোহাম্মদ তানভীর একইসঙ্গে বিজিএমইএ- এর পরিচালক হিসেবে দায়িত্ব পালন করছেন।

একুশে টেলিভিশন অনলাইনের সঙ্গে আলাপকালে দেশসেরা এই তরুণ করদাতা বলেন, শুধু আমি বা আমরা নই, রাষ্ট্রকে ভালবেসে প্রত্যেক নাগরিক এ ব্যাপারে সচেতন হওয়া কর্তব্য। তিনি আরও বলেন, বর্তমান সরকার কর আদায়ের ক্ষেত্রে কিছু যুগান্তকারী পদক্ষেপ নিয়েছে। যা সত্যিই প্রশংসনীয়। এ ধারা অব্যাহত থাকলে অচিরেই দেশ অনেক লাভবান হবে।

/ এআর /


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি