ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

ন্যাশনাল প্রোডাকটিভিটি অ্যাওয়ার্ড পেল প্রাণ ফুডস্

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:৫৩, ১৮ এপ্রিল ২০১৮

কারখানায় উৎপাদনশীলতা বৃদ্ধি ও পণ্যের গুণগত মান উন্নয়নে গুরুত্বপূর্ণ অবদানের জন্য ‘ন্যাশনাল প্রোডাকটিভিটি অ্যান্ড কোয়ালিটি এক্সিলেন্স অ্যাওয়ার্ড-২০১৬’ পেয়েছে প্রাণ ফুডস্ লিমিটেড। বুধবার সকালে বাংলাদেশ শিল্পকলা একাডেমিতে শিল্পমন্ত্রী আমির হোসেন আমু’র কাছ থেকে পুরস্কার গ্রহন করেন প্রাণ গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ইলিয়াছ মৃধা।

এবার বৃহৎ, মাঝারি, ক্ষুদ্র, মাইক্রো ও রাষ্ট্রায়ত্ত এই পাঁচ ক্যাটাগরিতে ১২ শিল্প প্রতিষ্ঠানকে ‘ন্যাশনাল প্রোডাকটিভিটি অ্যান্ড কোয়ালিটি এক্সিলেন্স অ্যাওয়ার্ড’ প্রদান করা হয়। এর মধ্যে প্রাণ ফুডস্ লিমিটেড মাঝাড়ি শিল্প ক্যাটাগড়িতে দ্বিতীয় পুরস্কার অর্জন করে।

এ বিষয়ে ইলিয়াছ মৃধা বলেন, আমরা প্রতিনিয়ত কারখানার উৎপাদনশীলতা বৃদ্ধি ও পণ্যের গুণগত মান বাড়াতে কাজ করে যাচ্ছি। এ ধরনের পুরস্কার আমাদেরকে আরও ভাল কাজ করতে অনুপ্রেরণা জোগাবে। 

শিল্প মন্ত্রাণালয়ের সচিব মোহাম্মদ আব্দুল্লাহ, বাংলাদেশ এমপ্লয়ার্স ফেডারেশনের সভাপতি কামরান টি রহমান ও ন্যাশনাল প্রোডাকটিভিটি অর্গানাইজেশনের পরিচালক এস এম  আশরাফুজ্জামানসহ সংশ্লিষ্ট ব্যক্তিবর্গ পুরস্কার প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। সংবাদ বিজ্ঞপ্তি।

 

আর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি