ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

বাংলাদেশের অর্জন তুলে ধরতে আরএফএলের কর্মসূচি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:১৮, ১৩ ডিসেম্বর ২০১৭

বাংলাদেশের বিভিন্ন অর্জন তরুণ প্রজন্মের কাছে তুলে ধরতে ‘তলাবিহীন ঝুড়ি না, আমরা নতুন বাংলাদেশ’ শিরোনামে একটি উদ্যোগ গ্রহণ করেছে দেশের সর্ববৃহৎ প্লাস্টিক পণ্য উৎপাদনকারী প্রতিষ্ঠান আরএফএল।
কর্মসূচির অংশ হিসেবে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে ঝুড়ির আদলে নির্মিত গ্যালারিতে চিত্র প্রদর্শনীর আয়োজন করা হয়েছে। অর্থনীতি, নারীর ক্ষমতায়ন, শিক্ষা, কৃষি, শিল্প, ক্রীড়া ও সংস্কৃতিসহ বিভিন্ন ক্ষেত্রে দেশের অর্জন সেখানে তুলে ধরা হবে। আগামী ১৬ ডিসেম্বর থেকে সাত দিনব্যাপী এই প্রদর্শনী সর্বসাধারণের জন্য উন্মুক্ত থাকবে। বুধবার রাজধানীর ফুজি ট্রেড সেন্টারে আরএফএল এর পক্ষ থেকে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য দেওয়া হয়।

আরএফএল এর ব্যবস্থাপনা পরিচালক আরএন পাল জানান, সাবেক মার্কিন পরারষ্ট্রমন্ত্রী হেনরি কিসিঞ্জার ১৯৭৪ সালে বাংলাদেশ সফরে এসে এ দেশকে তলাবিহীন ঝুড়ি বলে উপহাস করেছিলেন। কিন্তু আজ সেখানে দেশের ১৬ কোটি মানুষ হাজারো সাফল্য নিয়ে মাথা তুলে দাঁড়িয়ে আছে। দেশের বিভিন্ন অর্জন তরুণদের সামনে তুলে ধরতেই আমাদের এই আয়োজন।

তিনি আরও জানান, বাংলাদেশের এ অর্জন কিসিঞ্জারকে দেখানোর জন্য তাকে আমন্ত্রণ জানিয়ে একটি ওয়েবসাইটও চালু করেছে আরএফএল। তাকে আমন্ত্রণ জানাতে আগ্রহীদের ডব্লিউ ডব্লিউ ডব্লিউ ডট ইনভাইটকিসিঞ্জার বিডি ডটকম ওয়েবসাইটে প্রবেশ করে নাম ও ফোন নম্বর সংবলিত দুটি ঘর পূরণ করতে হবে। এরপর ইনভাইট অপশনে ক্লিক করলে তার পক্ষে আরএফএল হেনরি কিসিঞ্জারের কাছে আমন্ত্রণ পৌঁছে দিবে। গত ৯ ডিসেম্বর থেকে এই কার্যক্রম শুরু হয়েছে এবং চলবে ৩১ ডিসেম্বর পর্যন্ত।

সংবাদ সম্মেলনে রংপুর মেটাল ইন্ডাস্ট্রিজ লিমিটেড এর মহাব্যবস্থাপক (বিপণন) চৌধুরী ফজলে আকবর ও আরএফএল প্লাস্টিকস্ লিমিটেড এর হেড অব মার্কেটিং এস এম আরাফাতুর রহমানসহ গ্রুপটির ঊর্ধ্বতন কর্মকর্তারা এসময় উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি

এসএইচ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি