ঢাকা, শুক্রবার   ১০ মে ২০২৪

বার্সার জয়রত থামলো

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:০৮, ১৫ অক্টোবর ২০১৭

লা লিগায় টানা সাত ম্যাচ জয়ের পর অ্যাটলেটিকো মাদ্রিদের মাঠে জিততে পারেনি পয়েন্ট টেবিলের শীর্ষ দল বার্সালোনা। একের পর এক আক্রমণ চালিয়ে শেষ সময়ে লুইস সুয়ারেজের গোলে শেষ পর্যন্ত হার এড়িয়ে পয়েন্ট ভাগাভাগি করে মাঠ ছেড়েছে ভালভার্দের শিষ্যরা।

নিজেদের মাঠ ওয়ান্ডা মেট্রোপোলিটানোতে ম্যাচের শুরু থেকেই বার্সাকে কোনঠাসা করে রাখে স্বাগতিক অ্যাটলেটিকো। ম্যাচের অষ্টম মিনিটে গোলের সুযোগ পেয়ে যায় স্বাগতিকরা। তবে ডি-বক্সের ভেতর থেকে গ্রিজমানের শট কর্নারের বিনিময়ে ঠেকান গোলরক্ষক মার্ক-আন্ড্রে টের স্টেগেন। ম্যাচের ২১ মিনিটে গোল করে স্বাগতিকদের লিড এনে দেন সাউল নিগেস। প্রায় ২৫ গজ দূর থেকে জোরালো শটে গোল করেন স্প্যানিশ এই মিডফিল্ডার।

পিছিয়ে পড়া বার্সা ম্যাচে ফিরতে মরিয়া হয়ে উঠে বার্সা। ম্যাচের ৩২তম মিনিটে মেসির বিপজ্জনক ফ্রি-কিকে প্রায় গোল পেয়েই যাচ্ছিলো বার্সা। এক গোলে পিছিয়ে থেকে বিরতিতে যায় বার্সা। বিরতির পরও বলের নিয়ন্ত্রণ নিয়ে একের পর এক আক্রমণ চালাতে থাকে মেসি-সুয়ারেজরা। কিন্তু গোলের দেখা পাচ্ছিলো না কাতালানরা। ম্যাচের ৫৬ মিনিটে সুয়ারেজের জোরালো শট ঠেকিয়ে দেন গোলরক্ষক ইয়ান ওবলাক। পরের মিনিটে মেসির ফ্রি-কিক ডান পোস্টে লেগে ফিরে আসে।

 

ম্যাচের ৮০ মিনিটে সুয়ারেজের আরেকটি প্রচেষ্টা ফিরিয়ে দেন ওবলাক। তবে ৮২ মিনিটে আর আটকে রাখা যায়নি সুয়ারেজকে। সার্জিও রবের্তোর ক্রসে দুর্দান্ত হেডে সমতা ফেরান উরুগুয়ের এই স্ট্রাইকার। বাকি সময় আর গোল না হলে ড্র নিয়েই মাঠ ছাড়ে দুই দল। এ ড্রয়ে ২২ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষেই থাকল বার্সা। ১৬ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে আছে অ্যাটলেটিকো।

এদিকে দিনের অপর ম্যাচে করিম বেনজেমা ও রোনালদোর গোলে গেটাফের বিপক্ষে ২-১ গোলে জিতেছে রিয়াল মাদ্রিদ। ১৭ পয়েন্ট নিয়ে বর্তমান চ্যাম্পিয়নরা আছে দ্বিতীয় স্থানে।

 

সূত্র: গোলডটকম

এমআর/এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি