ঢাকা, সোমবার, ২৪ সেপ্টেম্বর, ২০১৮ ০:৩১:৫১

Ekushey Television Ltd.

 ‘সচিনের প্রেমের সম্পর্ক ছিল’ লিখে ট্রোলড শ্রী রেড্ডি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৬:১৯ পিএম, ১৪ সেপ্টেম্বর ২০১৮ শুক্রবার

ভারতের সাবেক ব্যাটিং কিংবদন্তি সচিন টেন্ডুলকারের সঙ্গে এক তেলেগু অভিনেত্রীর প্রেমের সম্পর্ক ছিল বলে ফেসবুকে মন্তব্য করায় ট্রোলড হচ্ছেন শ্রী রেড্ডি। এর আগেও নামী ব্যক্তিত্বদের নামে সোশ্যাল মিডিয়ায় আক্রমণ করার কারণে ট্রলের শিকার হয়েছেন তিনি।

শ্রী রেড্ডি ফেসবুকে লেখেন, রোম্যান্টিক ব্যক্তি সচিন তেন্ডুলকার যখন হায়দরাবাদে এসেছিলেন সুন্দর এক নারী তার সঙ্গে রোম্যান্স করেছিলেন। হাই প্রোফাইল ব্যক্তিরা খেলার সঙ্গে রোম্যান্সটাও নিশ্চয় ভালই করেন?

ফেসবুকে এই পোস্ট দেওয়ার পর তাকে নিয়ে ট্রল করা শুরু হয়। কেউ বলেছেন, যাকে নিয়ে যা-খুশি বল, সচিনকে নিয়ে একটাও কথা হবে না।

কেউ বলেছেন, এত দিন ইন্ডাস্ট্রির লোকজনকে নিয়ে বেখাপ্পা মন্তব্য করে এসেছেন। তাতে কোনো কাজ হয়নি। এ বারে ক্রিড়া ব্যক্তিত্বকে নিয়ে করেছেন। এর একটা সমাধান হওয়া উচিত। কেউ সরাসরি প্রশ্ন তুলে বলেছেন, আপনি কোনও প্রমাণ দেখাতে পারবেন?’’

এর আগেও প্রযোজক সুরেশ বাবুর পুত্র অভিরাম ডগ্গুবতীর দিকে কাস্টিং কাউচের অভিযোগ করেছিলেন শ্রী। এছাড়াও  তেলুগু অভিনেতা নানি, পবন কল্যাণ, রাঘব লরেন্স, শ্রীকান্ত এমনকি বলি এবং টলি চিত্রপরিচালক এ আর মুরগাদোজের বিরুদ্ধেও যৌন হেনস্থার অভিযোগ করেছিলেন শ্রী রেড্ডি।

আর যাকে নিয়েই হোক, সচিনকে নিয়ে ‘যা-খুশি’ মন্তব্য করা চলবে না। শ্রীকে সোজা বুঝিয়ে দিলেন সোসাল মিডিয়া ব্যবহারকারীরা।

 

সূত্র: আনন্দবাজার।

 

এমএইচ/ এসএইচ/

ফটো গ্যালারি



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি