ঢাকা, মঙ্গলবার   ১৫ অক্টোবর ২০১৯, || আশ্বিন ৩০ ১৪২৬

Ekushey Television Ltd.

অন্তর হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার

প্রকাশিত : ১২:৫৮ ৯ জুলাই ২০১৯

মৌলভীবাজারের শ্রীমঙ্গলের আলোচিত কলেজছাত্র ঈমানী হোসেন অন্তর হত্যাচেষ্টা মামলার প্রধান আসামি আশরাফুর রহমান সাগর ওরফে ষ্ট্রেপ সাগর ও তার সহযোগী  দীপ সাগর দেবকে গ্রেফতার করেছে শ্রীমঙ্গল থানার পুলিশ।

ফোন ট্রাকিংয়ের মাধ্যমে সোমবার বিকালে হবিগঞ্জের মাধবপুর উপজেলার তেলিয়াপাড়ার একটি বাড়ি থেকে তাদেরকে গ্রেফতার করা হয় বলে জানান এসআই রাব্বি।

প্রধান আসামি আশরাফুর রহমান সাগর ওরফে ষ্ট্রেপ সাগর শহরের শ্যামলী আবাসিক এলাকার মৃত মিনাই মিয়ার ছেলে। অন্তরকে ষ্ট্রেপ করার পর থেকে এলাকায় তার নাম পড়ে যায় ষ্ট্রেপ সাগর। 

শ্রীমঙ্গল থানার ইনচার্জ মো. আব্দুছ ছালেক জানান, সাগরকে গ্রেফতারের পর তার দেয়া তথ্যমতে সোমবার রাত সাড়ে ১০টায় অভিযান চালিয়ে শ্রীমঙ্গলের গুহ রোডের বনশ্রী নার্সারি থেকে হামলায় ব্যবহৃত কয়েকটি দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।

পরে রাত ১১টায় এক প্রেস ব্রিফিংয়ে শ্রীমঙ্গল-কমলগঞ্জ সার্কেলের সিনিয়র এ এসপি আশরাফুজ্জামান বলেন, উঠতি কিশোরদের একটি ভয়ংকর গ্রুপ যেটা আমাদের শ্রীমঙ্গলের জনগণের জন্য আতংকের ছিল, তাদের আমরা আইনের আওতায় আনতে সক্ষম হয়েছি এবং তাদের দেয়া তথ্যমতে আমরা তাদের ব্যবহৃত অস্ত্রগুলোও উদ্ধার করতে পেরেছি।

তিনি বলেন, যারাই এসব ঘটনার সঙ্গে জড়াবে, তাদের আইনের আওতায় নিয়ে আনা হবে।

উল্লেখ্য, গত (২৮ জুন) সন্ধ্যায় শ্রীমঙ্গল শহরের কলেজ সড়কের রেবতী টি স্টলের সামনে ঈমানী হোসেন অন্তরকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মারাত্মকভাবে জখম করে সাগর।

অন্তরকে প্রথমে শ্রীমঙ্গল পরে মৌলভীবার ২৫০ শয্যা হাসপাতালে পরে সেখানে তার অবস্থার অবনতি হলে ঢাকা এ্যাপোলো হাসপাতালে ভর্তি করা হয়।

এ ঘটনায় আহত অন্তরের ভাই মোশারফ হোসেন রাজ বাদী হয়ে শ্রীমঙ্গল থানায় একটি মামলা দায়ের  করেন।

আই/

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি