ঢাকা, বুধবার   ১৬ অক্টোবর ২০১৯, || কার্তিক ১ ১৪২৬

Ekushey Television Ltd.

অব্যাহতি চাইলেন হাবিপ্রবি ছাত্র পরামর্শ বিভাগের পরিচালক

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:০৫ ১৬ সেপ্টেম্বর ২০১৯

ছাত্র পরামর্শ ও নির্দেশনা বিভাগের পরিচালকের (ভারপ্রাপ্ত)পদ থেকে অব্যাহতি চেয়ে আবেদন করেছেন  হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) অধ্যাপক  মোহাম্মদ রাজিব হাসান।

রোববার (১৫ সেপ্টেম্বর) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রারের কাছে অব্যাহতি চেয়ে তিনি এ আবেদন করেন। আবেদন পত্রে তিনি ব্যক্তিগত ও পারিবারিক কারনে দায়িত্ব পালন করতে পারবেন না বলে উল্লেখ করেছেন । 

এ ব্যাপারে মুঠোফোনে যোগাযোগ করা হলে অধ্যাপক মোহাম্মদ রাজিব হাসান জানান,‘আমি সম্পূর্ণ ব্যক্তিগত ও পারিবারিক কারণেই অতিরিক্ত দায়িত্ব থেকে অব্যাহতি চেয়েছি। অতিরিক্ত ভাবে এই দায়িত্ব পালনের জন্য আমি নির্দিষ্ট সময়ে ক্লাস-পরীক্ষার খাতা মুল্যায়ন করতে পারতাম না আর দীর্ঘদিন ধরে আমি দেশের বাহিরে ছিলাম  ফলে দিনাজপুর আমার জন্য সম্পুর্নরুপে একটি নতুন পরিবেশ ।

আমার সন্তানেরা এখানকার স্কুলে ভর্তি হয়েছে। ব্যস্ততার জন্য তাদেরও ঠিকভাবে সময় দিতে পারতাম না, রিসার্চেরও কিছু কাজ করতে হচ্ছে । এসব কিছু ভেবেই  আমি দায়িত্ব থেকে অব্যাহতি চেয়েছি ।

অব্যাহতির ব্যাপারে  বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার অধ্যাপক ডা. মো. ফজলুল হক জানান, ব্যক্তিগত সমস্যার কারনে কেউ দায়িত্ব পালন করতে না পারলে সেখানে আমাদের কোন করণীয় নেই । প্রত্যকের ব্যক্তিগত বিষয়কে প্রাধান্য দেয়া উচিৎ । তার সাথে আমি ফোনেও কথা বলেছি তিনি ব্যক্তিগত কারনের কথাই বলেছেন । তিনি যেহেতু থাকবেন না তখন আমাদের বিকল্প কাউকে খুজতে হবে ।


 টিআর/

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি