ঢাকা, মঙ্গলবার   ২০ অক্টোবর ২০২০, || কার্তিক ৫ ১৪২৭

Ekushey Television Ltd.

অভিনব কায়দায় ২০ নারীর অশ্লীল ভিডিও ধারণ, কলেজছাত্র গ্রেফতার

বগুড়া প্রতিনিধি

প্রকাশিত : ১৫:৩৫ ২৫ সেপ্টেম্বর ২০২০

প্রেমের মরা জলে ডোবে না। কিন্তু এবার জলে সত্যি ডুবে গেছে। টাইটানিক এর মত গভীর জলে মুখ থুবরে পড়ে গেছে সেই প্রেমিক ক্যাপটেন। এমনি এক প্রেমের নামে অভিনব প্রতারণার দায়ে সেই কলেজ পড়ুয়া ছাত্রকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবির) সাইবার পুলিশ ইউনিট। 

গ্রেফতারকৃত কলেজ ছাত্র তানজিমুল ইসলাম রিয়ন (২২) কামরুজ্জামান ডিগ্রি কলেজের (জেকে) দুপচাঁচিয়ার বিবিএস ১ম বর্ষের ছাত্র। নওগাঁ জেলার চকদেবপাড়া এলাকার মৃত তাজুল ইসলাম কবিরাজের ছেলে রিয়ন লেখা পড়ার জন্য বর্তমানে দুপচাঁচিয়া তাঁর নানার বাড়ি চৌধুরীপাড়াতে থাকত। 

প্রায় ৪ বছর ধরে প্রেমের ফাঁদে ফেলে মোবাইলে অনলাইন ভিত্তিক বিভিন্ন মাধ্যমে ভিডিও কলে ওই সমস্ত নারীদের শরীরের বিভিন্ন অংশের অশ্লীল ভিডিও ও স্থিরচিত্র ধারন করে (স্ক্রীন রেকর্ডারের) মাধ্যমে ভিডিও রেকর্ড করে পরে মোটা অঙ্কের টাকা ও স্বর্ণালঙ্কার হাতিয়ে নিত। এরই প্রেক্ষিতে বগুড়া সদর থানায় এক ছাত্রীর মা অভিযোগ দায়ের করলে ডিবির সাইবার পুলিশ তাঁকে আজ শুক্রবার জনৈক্য আওরঙ্গজেবের গ্যাসের দোকানের সামনে থেকে গ্রেফতার করে। এ সময় তাঁর কাছ থেকে আইফোন-এস মোবাইল ও ২টি সিম কার্ড উদ্ধার করে পুলিশ।  

পুলিশ জানায়, রিয়নের ম্যাসেঞ্জারে ২০ জনের অধিক মেয়ের শরীরের বিভিন্ন অংশের অশ্লীল ভিডিও ও স্থিরচিত্র সংরক্ষণ করা পাওয়া গেছে। এসব ভিডিও ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে এক ছাত্রীর কাছ থেকে ৪৮ হাজার টাকা ও ২৩ ভরি স্বর্ণালংকার প্রতারণা করে হাতিয়ে নেয়। 

এ ব্যাপারে পুলিশ পরিদর্শক এমরান মাহমুদ তুহিন জানান, ৭ দিনের রিমান্ড আবেদন করা হয়েছে আদালতে। তাঁর বিরুদ্ধে পর্নোগ্রাফি ও প্রতারণার দায়ে মামলা হয়েছে।

এমবি//


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি