ঢাকা, মঙ্গলবার   ১৯ জানুয়ারি ২০২১, || মাঘ ৫ ১৪২৭

চুয়াডাঙ্গা আইনজীবী সমিতির নির্বাচন 

আওয়ামীলীগ ১১ ও  বিএনপি ৪ পদে জয়লাভ 

চুয়াডাঙ্গা প্রতিনিধি 

প্রকাশিত : ২২:০০, ২৭ নভেম্বর ২০২০

চুয়াডাঙ্গা জেলা আইনজীবী সমিতির বার্ষিক নির্বাচনে-২০২১ এবার আওয়ামীলীগ সমর্থিত আওয়ামী আইনজীবী ও সমমনা আইনজীবী পরিষদ সভাপতি ও সাধারণ সম্পাদক পদে এগারটি এবং বিএনপি-সমর্থিত জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদ সহ-সভাপতি ও যুগ্ম সম্পাদকসহ চারটি পদে জয়লাভ করেছে। 

আজ শুক্রবার ভোটগ্রহণের পর গণনা শেষে সন্ধ্যা সাড়ে সাতটায় নির্বাচন পরিচালনা উপপরিষদের আহ্বায়ক আহ্বায়ক মো. আব্দুর রশীদ চৌধুরী ফলাফল ঘোষণা করেন। 

আওয়ামী আইনজীবী পরিষদ থেকে নির্বাচিতরা হলেন, সভাপতি মো. আলমগীর হোসেন, সহসভাপতি মো.কাইজার হোসেন জোয়ার্দ্দার শিল্পী , সাধারণ সম্পাদক মো. তালিম হোসেন যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ আসলাম উদ্দিন এবং সদস্য মো.মালিক আমানুর রহমান বিপুল,আমজাদ হোসেন, নাসিম উদ্দিন, সাজ্জাদ হোসেন রকি,তুহিন আহমেদ,নাজমুল আহসান ও শরিফুল ইসলাম। 

জাতীয়তাবাদী আইনজীবী ঐক্যপরিষদের বিজয়ীরা হলেন,সহসভাপতি আব্দুল খালেক, যুগ্ম সম্পাদক  মাসুদ পারভেজ রাসেল এবং সদস্য শাহিন আকতার ও আসাদুজ্জামান মিল্টন । 

সকাল আটটা থেকে একটানা দুপুর ১২ টা পর্যন্ত জেলা আইনজীবী সমিতির মিলনায়তনে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। এতে ১৭৫ জন ভোটারের মধ্যে ১৬৭ জন ভোটাধিকার প্রয়োগ করেন। 

আরকে//


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি